This Article is From Feb 06, 2019

আর্থিক তছরূপের অভিযোগে ইডি অফিসে হাজিরা দিলেন রবার্ট বঢরা, স্বামীকে পৌঁছে দিলেন প্রিয়াঙ্কা

আর্থিক তছরূপের সংক্রান্ত অভিযোগে তদন্তে দিল্লিতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে হাজিরা রবার্ট ভঢরার

আর্থিক তছরূপের অভিযোগে ইডি অফিসে হাজিরা দিলেন রবার্ট বঢরা, স্বামীকে পৌঁছে দিলেন প্রিয়াঙ্কা

আর্থিক তছরুপ সংক্রান্ত অভিযোগে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে

নিউ দিল্লি:

আর্থিক তছরূপ সংক্রান্ত অভিযোগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটে (ইডি)-র অফিসে হাজিরা দিলেন রাহুল গান্ধীর শ্যালক তথা ব্যবসায়ী রবার্ট বঢড়া। গত সপ্তাহে দিল্লি আদালতে আগাম জামিনের আবেদন করেন তিনি। সেটি মঞ্জুর করে তাঁকে তদন্তকারীদের সামনে হাজিরা দেওয়ার নির্দেশ দেয় আদালত। স্বামীকে ইডি অফিসে পৌঁছে দিয়ে গেলেন স্ত্রী প্রিয়াঙ্কা। সম্প্রতি কংগ্রেসের সাধারণ সম্পাদক হিসেবে  তাঁর নাম  ঘোষিত হয়েছে।

প্রশান্ত ভূষণকে আদালত অবমাননার নোটিশ দিল সুপ্রিম কোর্ট

লন্ডনে ১.৯ পাউন্ড মিলিয়ন অর্থ খরচ করে কেনা  একটি সম্পত্তিকে ঘিরেই গোলমাল দানা বেঁধেছে। আদালতে ইডি বলে এই সম্পত্তি ছাড়া আরও লন্ডনে দুটি বাড়ি এবং ৬টি ফ্ল্যাট আছে রবার্টের। বিজেপির মুখপাত্র  সম্বিত পাত্র বলেন একটা  সময়ে লন্ডনে   রবার্টের একটি সম্পত্তি ছিল। এখন সেটি বেড়ে  আটটি হয়েছে। বিজেপি মনে করে  ইউপিএ ক্ষমতায় থাকার সময় বেনামে সম্পত্তি করার সুযোগ পেয়েছেন রবার্ট। লন্ডনের পাশাপাশি হরিয়ানাতেও জমি কেলেঙ্কারির অভিযোগ আছে  তাঁর নামে। জেরার আগে রবার্টের অফিসে  তল্লাশি চলে। রবার্ট অভিযোগ  করেন রাজনৈতিক প্রতিহিংসার জন্য তাঁর অফিসে তল্লাশি চলেছে।

মহাত্মা গান্ধীর প্রতিকৃতিতে গুলি করার দায়ে গ্রেফতার হিন্দু মহাসভার সম্পাদক

লোকসভা নির্বাচনের আগে বিজেপি বিরোধী জোট নিয়ে তোড়জোড় শুরু হচ্ছে।  দিল্লিতে একাধিক বৈঠক হয়েছে। এরপর কলকাতায় বড় সমাবেশও হয়েছে। মমতার সঙ্গে  সিবিআই সংঘাতেও বিরোধীরা তৃণমূল নেত্রীর পাশে  এসে দাঁড়ান। এই ঘটনাকে নিশানা করেছে বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও বলেছেন,  দুর্নীতিতে জড়িতরা একজোট হয়ে বিজেপির বিরুদ্ধে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছেন।

.