This Article is From Feb 09, 2019

ফের রবার্ট বঢরাকে জেরা করল ইডি, অস্ত্রপাচারকারীদের নিয়েও আলোচনা হল

বুধবার ও বৃহস্পতিবার তাঁকে ইডি-র অফিসে গাড়ি করে নামিয়ে দিয়েছিলেন স্ত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। আজ তাঁর দলীয় একটি কর্মসূচীতে থাকার কথা আছে। তাই তিনি আসতে পারেননি।

অর্থ জালিয়াতি মামলায় রবার্টকে জেরা করছে ইডি

নিউ দিল্লি:

শনিবার ফের রবার্ট বঢরাকে জেরা করতে আরম্ভ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। অর্থ জালিয়াতি মামলায় এর আগেও তাঁকে জেরা করে ইডি। বুধবার ও বৃহস্পতিবার দফায় দফায় তাঁকে মোট ১১ ঘন্টা ধরে জেরা করেছিল কেন্দ্রীয় সংস্থাটি। যদিও, রবার্ট বঢরা সাফ জানিয়েছিলেন, স্রেফ রাজনৈতিকভাবে ‘বেকায়দা' ফেলার জন্যই তাঁকে ‘লক্ষ্য' বানানো হয়েছে। লন্ডনে তাঁর ১২ মিলিয়ন পাউন্ডের ‘অবৈধ' সম্পত্তির জন্যই তাঁকে জেরার মুখে পড়তে হয়েছে ইডি-র। তাঁর এক আত্মীয় এবং অস্ত্রব্যবসায়ী সঞ্জয় ভান্ডারি ছাড়াও এই মামলায় আরও দুজন জড়িত আছে বলে জানিয়েছে ইডি। শনিবার সকাল ১০'টা ৪৫ মিনিট নাগাদ দিল্লির জামনগর হাউজের ইডি-র অফিসে আসেন রবার্ট।

মমতাকে তুলোধনা করতে নেতাজির উদাহরণ টানলেন মোদী

বুধবার ও বৃহস্পতিবার তাঁকে ইডি-র অফিসে গাড়ি করে নামিয়ে দিয়েছিলেন স্ত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। আজ তাঁর দলীয় একটি কর্মসূচীতে থাকার কথা আছে। তাই তিনি আসতে পারেননি।

"রানি লক্ষ্মীবাই নয়, ওঁ তো পুতনা রাক্ষসী", কেন্দ্রীয় মন্ত্রীর আক্রমণ মমতাকে

বৃহস্পতিবার তদন্তকারী অফিসাররা সুমিত চাড্ডা এবং রবার্ট বঢরার মধ্যে মেল চালাচালির প্রসঙ্গ তুলে তাঁকে একের পর এক প্রশ্নবাণে বিদ্ধ করেন। প্রসঙ্গত, সুমিত চাড্ডা হলেন রবার্ট বঢরার লন্ডনবাসী পরিচিত সঞ্জয় ভান্ডারির আত্মীয়।

ই-মেল চালাচালাইর সময় এক জায়গায় দেখা যাচ্ছে রবার্ট বঢরা বলছেন, "আমি এই ব্যাপারটা সকালের মধ্য়ে দেখে নিচ্ছি। তারপর মনোজকে জানাচ্ছি"। এই ই-মেলের সত্যতা NDTV যাচাই করেনি। তবে, এই কথাটুকু জানিয়ে রাখা যাক, মনোজ নামের ব্যক্তির পুরো নাম হল মনোজ অরোরা। যার নামে এই অর্থ জালিয়াতির মামলায় প্রথম অভিযৌগ দায়ের করা হয়েছিল।

.