This Article is From Oct 16, 2019

রোজভ্যালিকাণ্ড নিয়ে নবান্নে গেলেন সিবিআই আধিকারিকরা

Rose Valley Scam: সিবিআই সূত্র জানিয়েছে, “তদন্তের স্বার্থে এটা রুটিন পরিদর্শন”, এবং রাজ্য সরকারের থেকে তদন্তে সহযোগিতা চেয়েছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা

রোজভ্যালিকাণ্ড নিয়ে নবান্নে গেলেন সিবিআই আধিকারিকরা

রোজভ্যালিকাণ্ডে এই প্রথমবার নবান্নে গেলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। (ফাইল)

কলকাতা:

রোজভ্যালিকাণ্ডের (Rose Valley Chit Fund Scam) তদন্তে বুধবার নবান্নে (Nabanna) গেলেন সিবিআই আধিকারিকরা (CBI Officials) ।  রোজভ্যালিকাণ্ডে এই প্রথমবার নবান্নে গেলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সূত্রের খবর, এদিন সকালেই রাজ্য সচিবালয়ে যান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা, তারমধ্যে মুখ্যসচিব রাজীব সিনহাকে একটি এবং ভুমি দফতরের অফিসার অন স্পেশাল ডিউটিরা হাতে আরেকটি চিঠি দিয়ে আসেন তাঁরা। রোজভ্যালি সংক্রান্ত সমস্ত ফাইল জমা দেওয়ার জন্য রাজ্য সরকারের কাছে আবেদন জানিয়েছে সিবিআই, এবং ১৮ অক্টোবেরর মধ্যে ভুমি দফতরের অফিসার অন স্পেশাল ডিউটিকে হাজিরা দিতে বলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। নাম প্রকাশ না করার শর্তে নবান্নের এক আধিকারিক বলেন, “রাজ্য সরকার এবং রোজভ্যালির মধ্যে জমি নিয়ে যে চুক্তি হয়েছিল, তার সম্পর্কে যাবতীয় তথ্য চেয়েছে সিবিআই”।

চিট ফান্ড কেলেঙ্কারিতে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইয়ের ডাক, পৌঁছলেন পার্থ ও রাজীব

সিবিআই সূত্র জানিয়েছে, “তদন্তের স্বার্থে এটা রুটিন পরিদর্শন”, এবং রাজ্য সরকারের থেকে তদন্তে সহযোগিতা চেয়েছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। চিটফান্ড সংস্থার সঙ্গে রাজ্য সরকারের চুক্তির ধরণ সম্পর্কেও জানতে চেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, কোথায় জমি রয়েছে, সে সম্পর্কেও জানতে চেয়েছেন আধিকারিকরা, এমনটাই খবর সরকারি আধিকারিক সূত্রে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.