This Article is From Dec 13, 2018

পরীক্ষা ফি ফেরত দিতে পরীক্ষার্থীদের কাছে ‘সঠিক’ ব্যাঙ্ক অ্যাকাউন্ট চাইল রেলওয়ে

পিআরবি ১৭ ডিসেম্বরেই পরীক্ষার্থীদের এসএমএস করে বিষয়টি আরেকবার জানাবে।

পরীক্ষা ফি ফেরত দিতে পরীক্ষার্থীদের কাছে ‘সঠিক’ ব্যাঙ্ক অ্যাকাউন্ট চাইল রেলওয়ে

পআরবি এএলপি রেজাল্ট ২০১৮: পরীক্ষা ফি রিফান্ড নিয়ে নোটিশ দিল রেলওয়ে বোর্ড

নিউ দিল্লি:

‘ব্যাঙ্ক সংক্রান্ত তথ্যে ভুলের জন্য পরীক্ষার ফি-র টাকা ফেরত দেওয়া যাচ্ছে না'—নিজেদের অফিশিয়াল বক্তব্যে এমনটাই জানালো রেলওয়ে। যে সব পরীক্ষার্থীরা রেলওয়ে এক্সাম ফর অ্যাসিস্ট্যান্ট লোকো পাইলট অ্যান্ড টেকনিশিয়ান রিক্রুটমেন্ট পরীক্ষার জন্য আবেদন করেছিলেন তারা রেজিস্ট্রেশনের সময়ে জমা দেওয়া টাকার কিছুটা ফেরত পাবেন। যে সব পরীক্ষার্থী সংরক্ষিত শ্রেণীতে পড়েন তাদের ক্ষেত্রে পুরো টাকাই ফেরত দেওয়া হবে। সাধারণ শ্রেণির পরীক্ষার্থীরা আংশিক ফেরত পাবেন।

রাহুল গান্ধি বলছি, রাজ্যে কার নেতা হওয়া উচিত, মুখ্যমন্ত্রী বাছতে কর্মীদের মত চাইলেন সভাপতি

পরীক্ষার ফি হঠাৎ অনেকটা বাড়িয়ে দেওয়া নিয়ে পরীক্ষার্থীরা আপত্তি জানানোর পরে এই সিদ্ধান্ত হয়। সিইএন ০১/২০১৮ ফেব্রুয়ারিতে প্রকাশিত হয়েছিল।

সহজ ও তাৎক্ষণিক ভআবে টাকা ফেরত পেতে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড পরীক্ষার্থীদের ব্যাঙ্ক ডিটেলস একটি আবেদনপত্রে পূরণ করতে বলেছেন।

মধ্যপ্রদেশের  মুখ্যমন্ত্রী  হতে  চলেছেন কমলনাথ: সূত্র

রেলের দাবি, অনেক সময় ভুল অ্যকাউন্ট নম্বর, ভুল আইএফএসসি কোড বা শাখা, ভুল কাস্টমার আই ডি সংক্রান্ত কারণে টাকা ফেরত নিয়ে সমস্যা হচ্ছে।

তাই বোর্ড পরীক্ষার্থীদের আরেকটা সুযোগ দিচ্ছে। ব্যাঙ্ক অ্যাকাউন্ট রেকটিফিকেশনের একটি লিঙ্ক ১৮ থেকে ২৫ ডিসেম্বর অবধি কার্যকর থাকবে। সেখানেই তথ্য দিতে হবে।

পিআরবি ১৭ ডিসেম্বরেই পরীক্ষার্থীদের এসএমএস করে বিষয়টি আরেকবার জানাবে।

আরও খবর দেখুন এখানে

দেখুন ভিডিও:

.