हिंदी में पढ़ें
This Article is From Oct 20, 2019

মহাত্মা গান্ধি স্মরণে সলমনের ভিডিও, জাতির জনকের উদ্দেশ্যে কী বার্তা দিলেন?

মহাত্মাজিকে স্মরণ করে সোশ্যালে একটি ভিডিও পোস্ট করলেন সলমন খান (Salman Khan)।

Advertisement
বিনোদন Edited by

মহাত্মাকে স্মরণ করে টুইট করলেন সলমন খান

Highlights

  • মহাত্মা গান্ধিকে নিয়ে টুইট করলেন সলমন খানও
  • শ্রদ্ধা জানালেন জাতির জনকের দেড়শ তম জন্ম জয়ন্তীতে
  • সোশ্যালে ভাইরাল ভাইজানের টুইট
নয়া দিল্লি:

চলতি বছর দেশজুড়ে মহাত্মা গান্ধির (Mahatma Gandhi) দেড়শ তম জন্মজয়ন্তী পালিত হচ্ছে। ২ অক্টোবর সারা দেশ স্মরণ করেছে জাতির জনককে। শনিবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলিউড ব্রিগেডের সঙ্গে বৈঠক করেন জন্মজয়ন্তীর (Mahatma Gandhi 150th Jayanti) বিশেষ অনুষ্ঠান নিয়ে। সেখানে উপস্থিত ছিলেন আমির খান-শাহরুখ খান সহ মুম্বইয়ের একঝাঁক তারকা। এরই পাশাপাশি মহাত্মাজিকে স্মরণ করে সোশ্যালে একটি ভিডিও পোস্ট করলেন সলমন খান (Salman Khan)। মহাত্মা গান্ধির আদর্শকে সম্মান জানিয়ে তাঁর উদ্দেশ্যে সম্মান শ্রদ্ধা জানিয়েছেন বলিউডের ভাইজান।  

‘‘পরিবর্তিত পৃথিবীতে দরকার গান্ধি ২.০'': প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে কিং খান

দেখুন সেই টুইট

Advertisement

এই ভিডিওয় আলিয়া ভাট, রণবীর কপুর, ভিকি কৌশল, কঙ্গনা রানাওয়াত, সোনম কাপুর সহ বহু তারকাকে দেখা গেছে। জাতির জনকের জন্মদিন পালনের পাশাপাশি তাঁর আদর্শে অনুপ্রাণিত হয়ে নিজেদের জীবন গঠনের অনুরোধ জানিয়েছেন সবাই। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ভাইজান, 'একজন মানুষ তাঁর আদর্শ, চিন্তাভাবনা দিয়ে কীভাবে বদলে দিল গোটা দেশ! জন্মজয়ন্তীতে তাঁর কর্মকাণ্ডই সবার পাথেয় হোক।'

Advertisement

জাতির জনকের সৌজন্যে একফ্রেমে বন্দি আমির-শাহরুখ-মোদি

Advertisement

সলমন খানের এই ভিডিও আপাতত রবিবাসরীয় সকালে নেটিজেন এবং ভাইজান-ভক্তদের চর্চার অন্যতম বিষয় হয়ে দাঁড়িয়েছে। প্রসঙ্গত, শনিবার প্রধানমন্ত্রী গোটা দেশ এবং বিশ্বে মহাত্মা গান্ধির ভাবনা-আদর্শ ছড়িয়ে দেওয়ার জন্য বলিউডের তারকাদের জাতির জনককে নিয়ে আরও ছবি তৈরির অনুরোধ জানান। অনুষ্ঠানে দুই খান ছাড়াও উপস্থিত ছিলেন সোনম কাপুর, বনি কাপুর, একতা কাপুর, কঙ্গনা রানাওয়াত, অনুরাগ বসু, রাজকুমার হিরানির মতো তারকা ব্যক্তিত্বরা।

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement