This Article is From Jun 09, 2018

সম্পর্ক ফর সমর্থন অনুষ্ঠানের জন্য রাজ্য বিজেপি দেখা করল প্রাক্তন এয়ার চিফ মার্শালের সঙ্গে

এই ক্যাম্পেনের জন্যই এর আগে অমিত শাহ কপিল দেব, রতন টাটা, মাধুরী দীক্ষিতের মতো ব্যক্তিত্বের সঙ্গে যোগাযোগ করেন। 

সম্পর্ক ফর সমর্থন অনুষ্ঠানের জন্য রাজ্য বিজেপি দেখা করল প্রাক্তন এয়ার চিফ মার্শালের সঙ্গে

সম্পর্ক ফর সমর্থনের জন্য বিজেপি নেতা রাহুল সিনহা প্রাক্তন এয়ার চিফ মার্শাল অরূপ রাহার সঙ্গে দেখা করলেন

কলকাতা: পশ্চিমবঙ্গের মাটিতেও বিজেপি তাদের 'সম্পর্ক ফর সমর্থন' ক্যাম্পেন শুরু করতে চলেছে। এই ক্যাম্পেনের জন্যই এর আগে অমিত শাহ কপিল দেব, রতন টাটা, মাধুরী দীক্ষিতের মতো ব্যক্তিত্বের সঙ্গে যোগাযোগ করেন। 

তাঁর দু'দিনের সফরে অমিত শাহ কলকাতাতে আসছেন 27-28 জুন। কোন কোন বিখ্যাত বাঙালির সঙ্গে দেখা করবেন তিনি, তাই নিয়ে জল্পনা তুঙ্গে।

যদিও রাজ্য বিজেপি নেতৃত্ব আজ থেকেই তাদের 'সম্পর্ক অভিযান' শিবির শুরু করে দিয়েছে। বিজেপির জাতীয় সভাপতি রাহুল সিনহা অবসরপ্রাপ্ত এয়ার চিফ মার্শাল অরূপ রাহার বাড়িতে এই ব্যাপারে কথা বলার জন্য দেখা করতে যান।

"আমাদের সরকার কী কী কাজ করেছে তা নিয়ে বলার জন্যই আমরা তাঁদের কাছে এসেছি। আমরা জানতে চাই এই সরকারের উন্নতির জন্য তাঁদের কী কী পরামর্শ দেওয়ার আছে। যাতে ভবিষ্যতে নিজেদের পারফরমেন্সকে আরও উন্নত করতে পারি আমরা", বলেন রাহুল সিনহা।

অবসরপ্রাপ্ত এয়ার চিফ মার্শাল অরূপ রাহা বলেন, "আমি এমন একটি সংস্থার লোক, যারা রাজনৈতিকভাবে সম্পূর্ণ নিরপেক্ষ। কিন্তু আমরা দেশের ভালো চাই। বেশ কয়েকটি অঞ্চলে এই সরকার দারুণ কিছু কাজ করেছে। আরও অনেক জায়গায় ভালো কাজ করার সুযোগ রয়েছে। তবে, এটা তো সব সরকারের ক্ষেত্রেই সত্যি"।

আগামীকাল কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার দীনেশ বাজপেয়ির সঙ্গে দেখা করতে যাবেন রাহুল সিনহা।
.