Read in English
This Article is From Sep 09, 2018

মা হতে চলেছেন সানিয়া মির্জা, পারিবারিক পার্টি কীভাবে উপভোগ করছেন তিনি দেখুন ভিডিও

অক্টোবরে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের প্রথম সন্তানের জন্ম হতে চলেছে

Advertisement
অফবিট

সানিয়া ও তাঁর বোন আনাম সেজেছেন পশুদের মতো পোশাকে

নিউ দিল্লি:

নিজের গর্ভাবস্থা বেশ ভালোই উপভোগ করছেন টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza)। নিজের ইন্সটাগ্রামে মাঝে মাঝেই পুরনো ফটোশ্যুটের ছবি পোস্ট করছেন তিনি। তবে এই সব পোস্টের মাঝেও সব থেকে বেশি নজর কেড়েছে তাঁর #নট_আ_বেবিশাওয়ার পোস্টটি (#NotABabyShower)। মা হতে চলা সানিয়া সম্প্রতি  নিজের পরিবার ও বন্ধুদের সাথে ‘পাজামা পার্টি’ করেছেন, সেই পার্টির মজার সব ভিডিও আর ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। "সব আকারে এবং সব মাপে আময়াদের পাওয়া যায়, কিন্তু এঁরা আমার জীবনের ধ্রুবক... ধন্যবাদ সব্বাইকে!" সানিয়া লিখেছেন ইন্সটাগ্রামে।

একটি ছবিতে দেখা যাচ্ছে সানিয়া এবং তার বোন আনাম, বিভিন্ন পশুর বিশেষ ধরণের পাজামা পরেছেন। সানিয়া একটি সবুজ রঙের হাতির পোশাক পরেছেন তাঁর বোন আনাম আবার গোলাপী খরগোশের মতো পোশাক পরেছেন। অন্য ছবি আর ভিডিওয় দেখা যাচ্ছে সেদিনের নানান সব মজার পারফর্ম্যান্স আর হাসির মুহূর্ত।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে সানিয়া একটি কেক কাটছেন। তাতে চিৎকার করে তিনি তাঁর স্বামী, পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের উদ্দেশ্যে বলেছেন ‘মিস ইউ’! ইন্সটাগ্রামে তিনি লিখেছেন, তোমাকে মিস করেছি। কিন্তু দায়িত্ব তো সবার আগে।

আনামের ইন্সটাগ্রাম পোস্ট

ছবিটি প্রত্যাশিতভাবে, সানিয়ার ভক্তদের শত শত 'লাইক' পেয়েছে। "অনেক শুভেচ্ছা সানিয়া মির্জা! এটা ভীষণ মিষ্টি" লিখেছেন এক ইন্সটাগ্রামার। আরেকজন কমেন্ট করেছেন "চমৎকার ছবি।"

অক্টোবরে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের প্রথম সন্তানের জন্ম হতে চলেছে।

Advertisement
Advertisement