Read in English
This Article is From Dec 11, 2019

বোনের বিয়ে বলে কথা! মির্জা বাড়ির ঝলমলে ছবি শেয়ার করলেন সানিয়া

বোন আনম মির্জার বিয়ের অনুষ্ঠানের ঝলমলে ছবি শেয়ার করলেন দিদি টেনিস তারকা সানিয়া মির্জা।

Advertisement
বিনোদন Edited by

বোন আনম মির্জার বিয়ের অনুষ্ঠানের ঝলমলে ছবি শেয়ার করলেন দিদি টেনিস তারকা সানিয়া মির্জা

বোন আনম মির্জার বিয়ের অনুষ্ঠানের ঝলমলে ছবি শেয়ার করলেন দিদি টেনিস তারকা সানিয়া মির্জা। ৩৩ বছর বয়সী সানিয়া#AbBasAnamHi র দ্বিতীয় দিনের তিনটে ছবি শেয়ার করেছেন।
গতকালই আনম তার মেহেন্দি অনুষ্ঠানের ছবি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে।

প্রাক্তন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন মহম্মদ আজহারউদ্দিনের ছেলে আসাদ এবং আনম মির্জা তাদের বিয়ের জন্য wedding hastag হিসেবে বেছেছেন#AbBasAnamHi কে।

যে তিনটি ছবি শেয়ার করেছেন সানিয়া তাতে দেখা যাচ্ছে মা নাসিমা মির্জা সানিয়া এবং আনমকে একসঙ্গে। তিনজনেই আনন্দে উৎফুল্ল, তা ছবিতেই স্পষ্ট। সকালেই ইনস্টাগ্রামে এই ছবিগুলো শেয়ার করেছেন সানিয়া।
 

বোনের বিয়ের অনুষ্ঠানের দ্বিতীয় দিনে সানিয়া মির্জা ট্র্যাডিশনাল আউটফিটে নিজেকে সাজিয়েছেন।

Advertisement

হবু বেগম আনম মির্জা আনন্দ অনুষ্ঠানের জন্য পরেছেন ভারি এমব্রয়ডারি করা প্যাস্টেল সবুজ লেহেঙ্গা। রাতের অনুষ্ঠানের বেশ কিছু ঝলক শেয়ার করেছেন তিনি। "আমার পৃথিবী" নামে  যে ছবিটি আনাম শেয়ার করেছেন, তাতে দিদি ,তার বাবা-মা এবং তার বোনপো ইজান মির্জা মালিককে দেখা যাচ্ছে। পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক এবং সানিয়া মির্জার ছেলে ইজান।
অন্যদিকে হবু বর আসাদের ইনস্টাগ্রামে দেখা যাচ্ছে তার সঙ্গে রয়েছেন তার হবু শালী এবং হবু শ্বশুর । সঙ্গে বিয়েতে আমন্ত্রিত তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও। আসাদ লিখেছেন, "নিমন্ত্রণ করলাম তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী শ্রী চন্দ্রশেখর রাওকে, আমার বাবা ,আমার হবু শালি এবং আমার হবু শ্বশুর ইমরান আঙ্কেলের সঙ্গে তাঁর অফিসে।"

Advertisement

সেপ্টেম্বরেই প্যারিসে bachelorette ট্রিপে গিয়েই তার বিয়ের উৎসব শুরু করেছিলেন আনম মির্জা।

Advertisement