This Article is From Oct 11, 2018

রাজস্থানী থালি আর কেক দিয়ে সন্তানের জন্য পার্টি দিলেন সানিয়া মির্জা ও শোয়েব মালিক

ছবিতে দেখা যাচ্ছে যে সানিয়া মির্জা এবং শোয়েব মালিক বসে আছেন এবং সামনে কেক রাখা আছে। কেক কাটার পরে তাঁরা দু’জনেই রাজস্থানী থালি তুলে নেন।

রাজস্থানী থালি আর কেক দিয়ে সন্তানের জন্য পার্টি দিলেন সানিয়া মির্জা ও শোয়েব মালিক

শোয়েবের সাথে রাজস্থানী থালি খেলেন গর্ভবতী সানিয়া মির্জা

নিউ দিল্লি:


সানিয়া মির্জা (Sania Mirza) যে মা হতে চলেছেন এই খবর সোশ্যাল মিডিয়ার সূত্রে সকলেরই জানা। প্রথম সন্তানের ‘বেবি শাওয়ার’ আয়োজিত হল খুব ধুমধাম করেই। সানিয়া মির্জা ও তাঁর স্বামী ক্রিকেটার শোয়েব মালিক রাজস্থানী থালি খেয়ে কেক কেটে অনুষ্ঠান উদযাপন করলেন। সানিয়া অনেকদিন ধরেই মিডিয়া থেকে দূরে রয়েছেন এবং এখন নিজেকেই সম্পূর্ণ মনোযোগ দিচ্ছেন। এশিয়া কাপের সময়েও সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন তিনি। গত বার যখন সানিয়া মির্জা পার্টি করেছিলেন তখন শোয়েব মালিক এশিয়া কাপে খেলছিলেন। এ মুহূর্তে তিনি ফাঁকা রয়েছেন, সেকারণেই এই সময়ে তাঁরা আবার ‘বেবি শাওয়ারে’র আয়োজন করেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Cuties! (@cutey.shoutout) on

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে যে সানিয়া মির্জা এবং শোয়েব মালিক বসে আছেন এবং সামনে কেক রাখা আছে। কেক কাটার পরে তাঁরা দু’জনেই রাজস্থানী থালি তুলে নেন। সানিয়ার সঙ্গে তাঁদের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। পাকিস্তান এশিয়া কাপে তেমন ভালো পারফরম্যান্স দেখাতে পারেনি। কিন্তু শোয়েব মালিকের খেলা বেশ ভালোই ছিল। প্রতি ম্যাচেই ভালো ব্যাট করেছেন তিনি।

এর আগে সন্তানের জন্য আয়োজিত ‘বেবি শাওয়ার’ পার্টিতে উপস্থিত থাকতে পারেননি শোয়েব মালিক। সেই সময় ইন্সটাগ্রামে সানিয়া শোয়েবের উদ্দেশ্যে লিখেছিলেন, “মিস ইউ শোয়েব মালিক, আমার জীবন।”

Click for more trending news


.