தமிழில் படிக்க Read in English
This Article is From Oct 22, 2018

অমৃতসর: আমার কী দোষ! ভিডিয়ো প্রকাশ করে এমনই দাবি গা ঢাকা দেওয়া আয়োজকের

অমৃতসরে দশেরার অনুষ্ঠান দেখতে গিয়ে ট্রেনের ধাক্কায়  প্রাণ হারান 61 জন  মানুষ।

Advertisement
অল ইন্ডিয়া Posted by

Highlights

  • ভীডিয়ো বার্তা দিলেন কাউন্সিলরের পুত্র সৌরভ মদন মিঠু
  • নিয়ম মেনে অনুমতি নিয়ে অনুষ্ঠানের আয়োজন হয়েছিল বলে তাঁর দাবি
  • দশেরার অনুষ্ঠান দেখতে গিয়ে ট্রেনের ধাক্কায় বহু মানুষের মৃত্যু হয়
অমৃতসর :

অমৃতসরে দশেরার অনুষ্ঠান দেখতে গিয়ে ট্রেনের ধাক্কায়  প্রাণ হারান 61 জন। ঘটনার পর থেকেই অনুষ্ঠানের আয়োজকদের বিরুদ্ধে নিয়ম ভেঙে, অনুমতি না নিয়ে অনুষ্ঠান করার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই  খোঁজ মিলছে না তাঁদের। ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা তাঁদের বাড়িতে হামলাও চালিয়েছে। এবার সেই আয়োজকদের মধ্যে থাকা  স্থানীয় কাউন্সিলরের পুত্র সৌরভ একটি ভিডিয়ো প্রকাশ্যে এনেছেন। তাতে  তিনি বলেছেন, ‘এটা  খুন দুঃখের ঘটনা। এত গুলো মানুষের মৃত্যুতে  আমি গভীর শোকাহত।

 

কিন্তু আমি সমস্ত মানুষকে এক জায়গায় আনতে এই  উৎসবের আয়োজন করেছিলাম। পুলিশ থেকে শুরু করে পুরসভা এবং দমকলের অনুমতি নিয়েছিলাম। আর আমরা মাঠে অনুষ্ঠান করেছিলাম, রেল ট্রাকে নয়। শুধু তাই নয় কেউ যাতে রেল ট্রাকে না দাঁড়ান তাঁর জন্য ঘোষণাও হচ্ছিল।  তবু কিছু মানুষ ট্রাকের উপর দাঁড়িয়ে ছিলেন। এতে আমাদের কী করার আছে? আমাদের দোষ কোথাও! এটা অ্যাক্ট  অফ গর্ড। কিন্তু কিছু মানুষ এবং আধিকারিকের আমার  বিরুদ্ধে  রাগ আছে বলে আমাকে অপরাধী বানানো হচ্ছে। হাত জড়ো করে অনুরোধ করছি, এসব করবেন না।' 

কাউন্সিলর পুত্রের দাবি অবশ্য  অন্য  একটি ভিডিয়ো ফুটেজের সঙ্গে  মিলছে না। সেখানে দেখা  গিয়েছিল অনুষ্ঠানের মূল অতিথি  নভজ্যোত কৌরকে উদ্দেশ করে এক কংগ্রেস নেতা বলছেন, দেখুন  ম্যাডাম, আপনাকে দেখতে পাঁচ হাজার লোক এসেছে। একটা কেন পাঁচশোটা ট্রেন গেলেও এরা কেউ সরবে  না। 

Advertisement