This Article is From Oct 23, 2018

"দেশের কন্যাদের বিজেপি মন্ত্রীর হাত থেকে বাঁচান": রাহুল গান্ধী

কেন্দ্রীয় বিদেশ প্রতিমন্ত্রী এমজে আকবরের যৌন হেনস্থার ঘটনায় নাম জড়ানোর পরেও তা নিয়ে মৌন থাকা প্রধানমন্ত্রীকে আক্রমণ করেই তিনি এই কথা বলেছেন বলে মনে করছে ওয়াকিবহালমহল।

এমজে আকবরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠায় বিজেপিকে আক্রমণ রাহুলের।

শেওপুর, মধ্যপ্রদেশ:

যৌন হেনস্থা নিয়ে এবার মুখ খুললেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। মঙ্গলবার বিজেপির স্লোগান 'বেটি বাচাও, বেটি পড়াও'কে তীব্র কটূক্তিতে ভরিয়ে দেন তিনি। তিনি বলেন, এই স্লোগানটা আসলে হওয়া উচিত ছিল- 'বিজেপির মন্ত্রীদের থেকে বেটি বাচাও'! কেন্দ্রীয় বিদেশ প্রতিমন্ত্রী এমজে আকবরের যৌন হেনস্থার ঘটনায় নাম জড়ানোর পরেও তা নিয়ে মৌন থাকা প্রধানমন্ত্রীকে আক্রমণ করেই তিনি এই কথা বলেছেন বলে মনে করছে ওয়াকিবহালমহল। আজ মধ্যপ্রদেশের একটি জনসভায় এসে মোদী সরকারের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। আক্রমণ করেন শিবরাজ সিংহ চৌহানের নেতৃত্বাধীন রাজ্য বিজেপি সরকারকেও। 

 

"মোদী সরকারের মন্ত্রীর দিকে আঙুল উঠে গিয়েছে। চারিদিকে ছিছিক্কার পড়ে গিয়েছে। কিন্তু তাতেও আমাদের প্রধানমন্ত্রীর কোনও  হেলদোল নেই। তিনি চুপ। বিজেপির বিধায়ক উন্নাওতে একজন কন্যাশিশুকে ধর্ষণ করার পরেও এইভাবেই চুপ করে ছিলেন মোদী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ", বলেন রাহুল।

 

তাঁর কথায়, "বিজেপির যে 'বেটি বাচাও, বেটি পড়াও' স্লোগান আছে, তা বদলে এবার করা উচিত 'বিজেপির মন্ত্রীদের থেকে বেটি বাচাও'। পরিস্থিতিই এখন এমন হয়ে গিয়েছে"।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.