Read in English
This Article is From Apr 26, 2019

সিগারেটের ভাগ দিতে অস্বীকার, প্রকাশ্য রাস্তায় যুবকের সঙ্গে কী করল দুষ্কৃতীরা?

আমির খান বলেন, তিনি এবং তার এক বন্ধু বুধবার রাত সাড়ে ৯ টার দিকে একটি শপিং মলের কাছে দাঁড়িয়ে ছিলেন।

Advertisement
সিটিস

বুকের ডানদিকে গুলি লেগেছে আমির খানের

নিউ দিল্লি :

সিগারেটের ভাগ দিতে অস্বীকার, তারপরেই বচসা, এবং তারপরেই গুলি! উত্তর পশ্চিম দিল্লির শালিমার বাগে ঘটেছে এই ঘটনাটি। দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি মোটর বাইকে চেপে ওই রাস্তায় যাচ্ছিলেন, পথে ২৩ বছর বয়সী আমিরের থেকে সিগারেট চান তাঁরা। সিগারেট দিতে অস্বীকার করায় বাইক আরোহীদের মধ্যে একজন বন্দুক বের করে সোজা গুলি চালিয়ে দেয় আমিরকে লক্ষ্য করে। 

জঙ্গলে টেনে নিয়ে গিয়ে কিশোরীকে গণধর্ষণ করে ভিডিও করা হল, ধৃত ৩

পুলিশ জানিয়েছে, আমির খান নামের ওই যুবকের বুকের ডানদিকে গুলির ক্ষত হয়েছে। পুলিশের কাছে নিজের বিবৃতিতে, আমির খান বলেন, তিনি এবং তার এক বন্ধু বুধবার রাত সাড়ে ৯ টার দিকে একটি শপিং মলের কাছে দাঁড়িয়ে ছিলেন। তখনই দু'জন অজ্ঞাতপরিচয় পুরুষ মোটরসাইকেলে এসে তাঁর কাছ থেকে সিগারেট চান।

Advertisement

আমির যখন সিগারেট দিতে অস্বীকার করেন, তখন ওই দু'জন ব্যক্তির সঙ্গে তাঁর বচসা বাঁধে। বচসার মাঝেই বাইক আরোহীদের মধ্যে একজন পকেট থেকে পিস্তল বের করে আনে, এবং আমিরকে লক্ষ্য করে গুলি চালায়। হত্যার চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে এবং ঘটনায় জড়িত মূল দুজনকে সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। 

মহিলা ভোটারদের জোরে বিহারে ভাল ফলের আশায় এনডিএ

Advertisement

গত বছর অগাস্ট মাসে জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের 29 বছর বয়সী একজন অশিক্ষক কর্মচারীকে কুপিয়ে খুন করা হয়েছিল। গুরুতর আওত হন ওই কর্মচারীর ভাইও। আশেপাশে সিগারেটের দোকান কোথায় এই মামুলি প্রশ্ন জিজ্ঞাসা করা থেকেই বচসা হাতাহাতি থেকে শেষে খুনোখুনি পর্যন্ত গড়ায় ওই ঘটনা।

গত বছরেরই মার্চ মাসের আরেকটি ঘটনায়, ২২ বছর বয়সী এক কম্পিউটার ডিজাইনিং ছাত্রকে নেতাজী সুভাষ প্লেস সিগন্যালে কুপিয়ে খুন করা হয়। চারজন এসে ওই যুবকের থেকে সিগারেট চাইলে তা দিতে অস্বীকার করায় পিটিয়ে হত্যা করা হয় তাঁকে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement