Read in English
This Article is From Jun 29, 2018

আকাশ অম্বানি এবং শ্লোকা মেহতার প্রি-এনগেজমেন্ট পার্টিতে উপস্থিত তারকাদের ছবি দেখে নিন

ফিল্ম ইন্ডাস্ট্রির সেলিব্রিটি থেকে শুরু করে ক্রিকেট সুপারস্টার সচিন তেন্ডুলকর তরকাদের মেলায় হাজির ছিলেন সকলেই। দক্ষিণ মুম্বাইয়ে তাঁদের 27 তলা বিলাসবহুল বাড়ি- অন্তিলিয়াতেই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

Advertisement
অল ইন্ডিয়া

আকাশ অম্বানি এবং শ্লোকা মেহতার প্রি-এনগেজমেন্ট পার্টির আয়োজন করেন মুকেশ এবং নীতা অম্বানি

মুম্বাই:

মুকেশ এবং নীতা অম্বানি আয়োজিত, আকাশ অম্বানি এবং শ্লোকা মেহতার প্রি-এনগেজমেন্ট পার্টি  কোনোও রেড কার্পেট ইভেন্টের থেকে কম কিছু ছিল না। ফিল্ম ইন্ডাস্ট্রির সেলিব্রিটি থেকে শুরু করে ক্রিকেট সুপারস্টার সচিন তেন্ডুলকর তরকাদের মেলায় হাজির ছিলেন সকলেই। দক্ষিণ মুম্বাইয়ে তাঁদের 27 তলা বিলাসবহুল বাড়ি- অন্তিলিয়াতেই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।  

এই মাসের শুরুতে অম্বানিরা আকাশ এবং শ্লোকার এনগেজমেন্ট পার্টির ঘোষণা করেন এবং নিমন্ত্রণের জন্য হবু দম্পতির বিখ্যাত বলিউড গানের সমন্বয় তৈরি এক মিনিটের একটা মন্তাজ ভিডিও তৈরি করে মুকেশ অম্বানি, নীতা অম্বানি এবং আকাশ অম্বানির ভাইবোন ইশা অম্বানি এবং অনন্ত অম্বানির তরফ থেকে পাঠানো হয়।  

বাবা মুকেশ অম্বানি, বোন ইশা অম্বানির সঙ্গে আকাশ অম্বানি  

সেলিব্রিটি ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলার একটা কাস্টম মেড ল্যাহেঙ্গায় সেজেছিলেন ইশা অম্বানি

ইশা অম্বানি, শ্লোকা মেহতা, দিয়া মেহতা জাতিয়া আবু জানি সন্দীপ খোসলার বেসপোক ব্রাইডাল কালেকশনে সেজেছেন 

 

মেয়ে ইশা অম্বানির মতোই নীতা অম্বানিও আবু জানি সন্দীপ খোসলার পোশাকে সেজেছেন 

 

শ্লোকা মেহতার সঙ্গে ইশা অম্বানি যারা পরস্পরকে নিজের বোনের থেকে আলাদা কিছু মনে করেন না 

সংবাদ সংস্থা এএনআই এর পোস্ট করা একটা ভিডিওতে দেখা যাচ্ছে, হবু দম্পতি আকাশ অম্বানি এবং শ্লোকা মেহতাকে নিয়ে ইশা অম্বানি একটা রীতি পালন করছেন। ভিডিওতে নীতা অম্বানিকেও একটা মেরুন শাড়ি ও প্রচুর গয়নায় সেজে থাকতে দেখা যাচ্ছে।

 

আমন্ত্রিতদের তালিকায় মার্চ মাসে এনগেজমেন্ট পার্টিতে উপস্থিত অতিথিদেরই দেখা গেছে তবে শুধুমাত্র যোগ হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।  

আবু জানি সন্দীপ খোসলার একটা লাল শাড়িতে সেজেছিলেন প্রিয়াঙ্কা এবং নীল স্যুটে তাঁর সঙ্গ দিয়েছিলেন নিক জোনাস।  

 এনগেজমেন্ট পার্টিতে উপস্থিত হওয়ার আগে বলিউড তারকা আলিয়া ভাট নিজের একটা ছবি পোস্ট করেন

স্ত্রী অঞ্জলিকে নিয়ে হাজির হন সচিন তেন্ডুলকর

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে রণবীর কাপুর

নীল স্যুট পরেন শাহরুখ খান এবং তাঁর স্ত্রী গৌরী খান বেছে নেন একটা মনোক্রোম পোশাক

অম্বানির বাসভবনে উপস্থিত হন করণ জোহার

এর আগের সন্ধ্যায় অম্বানিদের বাড়িতে আকাশ এবং শ্লোকার মেহেন্দি উৎসবের আয়োজন করা হয়েছিল।

মেহেন্দি উৎসবে আকাশ অম্বানি এবং শ্লোকা মেহতার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া

 

এই বছর মার্চ মাসে অম্বানিরা আকাশ অম্বানি এবং তাঁর বাল্যবন্ধু শ্লোকা মেহতার এনগেজমেন্টের ঘোষণা করেন। হীরে ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোকা মেহতা। গোয়ার এক রিসোর্টে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে এই যুগলের এনগেজমেন্ট হয়। এনগেজমেন্টের পর তাঁদের পরিবারের তরফে একটা পার্টির আয়োজন করা হয়েছিল।   

এই জাঁকজমকপূর্ণ বিয়ের দিন নির্ধারণ করা হয়েছে আগামী ডিসেম্বর মাসে। মুম্বাইয়ের বিকেসির ধিরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে একসঙ্গে পড়াশোনা করেছে শ্লোকা মেহতা এবং আকাশ অম্বানি। তাঁরা দীর্ঘদিনের বন্ধু।

আকাশ অম্বানির এনগেজমেন্টের একমাস পরেই অম্বানি পরিবার তাঁদের মেয়ে ইশা অম্বানির সঙ্গে পিরামল গ্রুপ অফ কোম্পানির আনন্দ পিরামলের এনগেজমেন্টের ঘোষণা করে।

ইশা অম্বানির সঙ্গে তাঁর হবু বৌদি শ্লোকা মেহতার খুবই ঘনিষ্ঠ সম্পর্ক বলে জানা গেছে। আকাশ অম্বানির এনগেজমেন্ট পার্টিতে ইশা বলেছিলেন, শ্লোকা সব সময়েই তাঁদের পরিবারের অংশ এবং এই এনগেজমেন্ট শুধুমাত্র আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে তাঁরা পরস্পরের বোন।

Advertisement