தமிழில் படிக்க Read in English
This Article is From Feb 04, 2019

চপ্পলেই নিজস্বীর সুখ? মন ভালো করা এই ছবিই এখন ইন্টারনেটে ভাইরাল

সম্প্রতি একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে যাতে এমনই একটি মুহূর্ত ধরা পড়েছে। ক্যামেরা নেই তো কী আছে, চপ্পলকেই ক্যামেরার মতো ধরে ‘গ্রুফি’ তুলতে দেখা যাচ্ছে পাঁচটি বাচ্চকে।

Advertisement
অফবিট

চপ্পলকে ক্যামেরার মতো ধরে ‘গ্রুফি’ তুলতে দেখা যাচ্ছে পাঁচটি বাচ্চকে

অভাবের মধ্যে থেকেও সুখ যারা খুঁজে নিতে জানে জীবন তাঁদের কাছে অনেক সহজ। আসলে অভাব বলতে আমরা ঠিক কী বুঝি তার সংজ্ঞাও এক একজনের কাছে এক একরকম। সম্প্রতি একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে যাতে এমনই একটি মুহূর্ত ধরা পড়েছে। ক্যামেরা নেই তো কী আছে, চপ্পলকেই ক্যামেরার মতো ধরে ‘গ্রুফি' তুলতে দেখা যাচ্ছে পাঁচটি বাচ্চকে। ইনস্টাগ্রামে বলিউড অভিনেতা বোমান ইরানি ছবিটি শেয়ার করে লিখেছেন, “আপনি যেমনভাবে চান তেমন ভাবেই খুশি হতে পারেন।" অনুপম খের, সুনীল শেট্টি এবং অতুল কাশবেকার মতো বলিউড সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ছবিটি শেয়ার করেছেন।

চুল জমে বরফ! কমোডে বরফের চাঁই, আমেরিকার অংশ জুড়ে শীতের কামড়ের ভাইরাল ভিডিও দেখুন

ছবিটি শেয়ার করে অনুপম খের লিখেছেন, “কোনও জিনিস তখনই সেরা হয়ে ওঠে যখন কেউ জিনিসটার মধ্যে থেকে ভালোটা খুঁজে পায়।” “সুখ আসলে একটি মানসিক অবস্থা” বলেছেন সুনীল শেট্টি।

ছবিটি কোথায় তোলা হয়েছে, বা কে তুলেছেন তা এখনও জানা যায়নি। তবে ইনস্ট্যাগ্রাম এবং টুইটারের মত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে হাজার হাজার মানুষ ছবিটি পছন্দ করেছেন।

Advertisement

তবে, বিগ বি অমিতাভ বচ্চনের মতে, ছবিটি ফটোশপ করে বানানো হয়েছে।

কনকাঞ্জলি দিয়ে ‘বাবা মায়ের ঋণ' শোধের প্রথা ভেঙে নজির গড়লেন হুগলির প্রিয়া মান্না

Advertisement

“.. যথাযথ সম্মান দিয়েই বলছি, আমার মনে হচ্ছে এটি ফটোশপ করা.. মনে রাখতে হবে যে, হাতে ধরা চপ্পলটি বাচ্চাটির শরীরের অন্যান্য অংশের চেয়ে আলাদা।!!" ছবিটি পোস্ট করে তিনি টুইটারে লিখেছেন।

কেউ কেউ তাঁর মূল্যায়নের সঙ্গে একমত হলেও অন্যদের মধ্যে বিতর্ক দেখা গিয়েছে।

আপনি এই ছবিটি সম্পর্কে কি মনে করেন? আমাদের নীচের মন্তব্য বিভাগে জানান।

Advertisement