This Article is From Apr 17, 2020

Coronavirus: চিকিৎসক ও নার্সদের উপরে হওয়া হামলা নিয়ে টুইট করলেন শাবানা আজমি

সম্প্রতি করোনা আক্রান্তদের চিকিৎসারত চিকিৎসক ও নার্সরা আক্রমণের ঘটনা ঘটছে। তা নিয়েই টুইট করেছেন বলিউডের নামী অভিনেত্রী।

Coronavirus: চিকিৎসক ও নার্সদের উপরে হওয়া হামলা নিয়ে টুইট করলেন শাবানা আজমি

Coronavirus: শাবানা আজমি (Shabana Azmi) কোভিড-১৯ নিয়ে টুইট করলেন।

হাইলাইটস

  • টুইট করলেন শাবানা আজমি
  • করোনার চিকিৎসারত চিকিৎসক ও নার্সদের নিয়ে টুইটটি করলেনতিনি
  • সর্বশেষ তথ্য অনুযায়ী ভারতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩,৩৮৭
নয়াদিল্লি:

বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি (Shabana Azmi) কোভিড-১৯ (COVID-19) আক্রান্তদের চিকিৎসারত চিকিৎসক ও নার্সদের নিয়ে একটি টুইট করলেন। সেই টুইটে শাবানা চিকিৎসা কর্মীদের উপরে আক্রমণ না করার আবেদন জানিয়েছেন। তিনি জানান, সকলের উচিত চিকিৎসা কর্মীদের স্যালুট করা। টুইটটি খুব ভাইরাল হয়েছে। সম্প্রতি করোনা আক্রান্তদের চিকিৎসারত চিকিৎসক ও নার্সরা আক্রমণের ঘটনা ঘটছে। তা নিয়েই টুইট করেছেন বলিউডের নামী অভিনেত্রী।

প্যান্ট ছাড়াই 'উন্মুক্ত' ছবি! নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন কোন অভিনেত্রী

শাবানা লিখেছেন, ‘‘কোভিড-১৯ সঙ্কট থেকে শেষ পর্যন্ত আমরা মুক্তি পাবই। এটা ভয়াবহ যে চিকিৎসক ও নার্সরা যাঁদের বাঁচাতে চেষ্টা করেছেন তারাই তাঁদের উপরে আক্রমণ করছেন। ভয় ঘৃণা সৃষ্টি করে এবং ঘৃণা থেকে সৃষ্টি হয় আরও ঘৃণা। আমি আপনাদের কাছে প্রার্থনা করছি ঘৃণার জায়গায় মানবতাকে স্থান দেওয়া হোক এবং আমাদের নায়কদের স্যালুট করুন।''

'ডাক্তার, প্রশাসনকে পাথর ছুঁড়লে প্রয়োজনে সেনা নামাতে হবে', হুমকি সলমন খানের

সর্বশেষ তথ্য অনুযায়ী ভারতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩,৩৮৭। গত ২৪ ঘণ্টায় ১,০০৭ জন আক্রান্ত হয়েছেন। মারা গিয়েছেন ২৩ জন। মোট মৃতের সংখ্যা এখনও পর্যন্ত ৪৩৭। সুস্থ হয়ে উঠেছেন ১,৭৪৯ জন।

.