This Article is From Feb 12, 2020

কিশোরীকে শ্লীলতাহানিতে অভিযুক্ত অভিনেতা শাহবাজ খান! শুরু হয়েছে তদন্ত

Shahbaz Khan: অভিনেতার বিরুদ্ধে ওশিওয়ারা থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে

কিশোরীকে শ্লীলতাহানিতে অভিযুক্ত অভিনেতা শাহবাজ খান! শুরু হয়েছে তদন্ত

Molesting Case: অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে দায়ের করা শ্লীলতাহানির মামলায় তদন্ত চলছে

হাইলাইটস

  • এক কিশোরীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল শাহবাজ খানের বিরুদ্ধে
  • বিখ্যাত শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী উস্তাদ আমির খানের ছেলে এই অভিনেতা
  • অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়েছে
মুম্বই:

রিল লাইফের খলনায়ক এবার কি তবে রিয়েল লাইফেও খলনায়ক হয়ে গেলেন? টিভি খুললেই যে সব জনপ্রিয় মুখগুলি সিরিয়ালে চোখে পড়ে তার মধ্যে অন্যতম অভিনেতা শাহবাজ খান। অনেক সিরিয়ালেই তাঁর খলনায়কের চরিত্র দেখে রাগে ফেটে পড়েছেন দর্শকরা। সেই অভিনেতার বিরুদ্ধেই উঠল এবার শ্লীলতাহানির অভিযোগ। মুম্বইয়ে এক কিশোরীর শ্লীলতাহানি (Molest) করার মতো মারাত্মক অভিযোগ উঠল জনপ্রিয় টেলিভিশন অভিনেতা শাহবাদ খানের বিরুদ্ধে। অভিনেতার (Shahbaz Khan) বিরুদ্ধে ওশিওয়ারা থানায় (Oshiwara Police Station) একটি এফআইআর দায়ের করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। ওশিওয়ারা থানায় ভারতীয় দণ্ডবিধির ধারা ৩৫৪ (কোনও মহিলার ইচ্ছের বিরুদ্ধে তাঁর সঙ্গে অশালীন আচরণ করা) এবং ৫০৯ (কোনও মহিলার প্রতি কুৎসিত অঙ্গভঙ্গি করা বা আপত্তিকর শব্দ ব্যবহার করা) এর অধীনে ওই এফআইআর নথিভুক্ত করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছে পুলিশ ।

ছিন্ন গোলাপের পাপড়ি, কলকাতায় বন্ধুদের দ্বারা ধর্ষণের শিকার নাবালিকা!

বেশ কয়েকটি বলিউড সিনেমা ও টেলিভিশন শোতে কাজ করেছেন শাহবাজ খান। তাঁর কয়েকটি উল্লেখযোগ্য অভিনয়ের মধ্যে রয়েছে ''যুগ'', ''দ্য গ্রেট মারাঠা'', ''বেতাল পঞ্চবিংশতি'', ''চন্দ্রকান্তা'' এবং "দ্য শোর্ড অফ টিপু সুলতান"।

ভিনতা নন্দার অভিযোগের ভিত্তিতে আলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের

সম্প্রতি তাঁকে "রাম সিয়া কে লব কুশ", "তেনালি রামা" এবং "দস্তান-ই-মহব্বত সেলিম আনারকলি" এর মতো টিভি সিরিয়ালেও দেখা গেছে।

.