This Article is From Oct 19, 2018

'ফলিং স্টার'- নয়া হুজুগে এবার ধন সম্পদ নিয়ে মুখ থুবড়ে পড়ার ইন্টারনেট চ্যালেঞ্জ

চ্যালেঞ্জটি খুবই সহজ। মুখ থুবড়ে পড়ে থাকতে হবে আপনাকে, যেন কোনও কিছুর থেকে পড়ে গিয়েছেন। তবে বিষয়টি আগে থেকে গোছানো, কারণ আপনাকে চারদিকে ছড়িয়ে রাখতে হবে বিলাস সামগ্রী বা নগদ টাকা

'ফলিং স্টার'- নয়া হুজুগে এবার ধন সম্পদ নিয়ে মুখ থুবড়ে পড়ার ইন্টারনেট চ্যালেঞ্জ

ফলিং স্টার চ্যালেঞ্জে মুখ থুবড়ে পড়ে থাকতে হবে আপনাকে

গত বেশ কয়েক বছরে একের পর এক অদ্ভুতুড়ে ইন্টারনেট চ্যালেঞ্জ দেখা দিয়েছে সোশ্যাল নেটওয়ার্কিং জগতে। সেই দীর্ঘ তালিকায় খুব সম্প্রতি যুক্ত হওয়া অদ্ভুততম চ্যালেঞ্জটি হল "পতনশীল তারকা" বা “ফলিং স্টারস” চ্যালেঞ্জ। ম্যান্ডারিনে শুরু হয়েছিল “ফ্লন্ট ইওর ওয়েলথ” নামের এই চ্যালেঞ্জটি। চ্যালেঞ্জটি খুবই সহজ। মুখ থুবড়ে পড়ে থাকতে হবে আপনাকে, যেন কোনও কিছুর থেকে পড়ে গিয়েছেন। তবে বিষয়টি আগে থেকে গোছানো, কারণ আপনাকে চারদিকে ছড়িয়ে রাখতে হবে বিলাস সামগ্রী বা নগদ টাকা, যেন ব্যাগ থেকে বেরিয়ে পড়ে গেছে সেগুলি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arizona Muse (@arizona_muse) on

এই উদ্ভট ইন্টারনেট চ্যালেঞ্জ সম্ভবত রাশিয়ায় উদ্ভব হয় আগস্ট মাসে। হ্যাশট্যাগ (#ফলিংস্টার 2018) জুড়ে শত শত ইনস্টাগ্রাম পোস্ট ছড়িয়ে পড়ে। যাতে দেখা যায় লোকজন বিলাসবহুল গাড়ি, ব্যক্তিগত জেট এবং ইয়ট থেকে মুখ থুবড়ে পড়ে যাচ্ছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by R Devita Hasta (@hastadev) on

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vince Angel (@vince_angell) on

সাউথ চায়না মর্নিং পোস্টের মতে, আগস্টে শুরু হলেও সম্প্রতিই চীনে জনপ্রিয়তা অর্জন করেছে এই চ্যালেঞ্জ। ফলস্বরূপ জরিমানা, গ্রেফতারি এবং নানা ফেসবুক মীমসের জন্ম ঘটেছে। পড়ুয়া, শিশু এবং এমনকি বিড়ালকে নিয়েও মানুষ পোস্ট করছেন এমন চ্যালেঞ্জের জন্য।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Qianyang Chen (@yang_qc) on

এই চ্যালেঞ্জ ‘ঔদ্ধত্যে'র প্রকাশ বলেই মনে করছেন অনেকে। কারণ, এই চ্যালেঞ্জ মানুষের মধ্যে ধন সম্পদ কেন্দ্রিক বিভাজন স্পষ্ট করে দিচ্ছে। সম্প্রতি ইন্টারনেটে ‘কিকি চ্যালেঞ্জ' ও জনপ্রিয় হয়। গাড়ি চলতে চলতে বেরিয়ে এসে নাচ করে আবার ঢুকে পড়া ছিল এই উদ্ভট চ্যালেঞ্জের কাজ।

Click for more trending news


.