This Article is From Oct 08, 2019

ছেলে সহজকে নিয়ে দেবীবরণে প্রিয়াঙ্কা, কী প্রার্থনা জানালেন মায়ের কাছে?

সোমবার বিজয়া দশমীতেও সেই ব্যস্ততায় কোনও ফাঁক রইল না। একটা বছরের জন্য ঘরের মেয়েকে রওনা করে দিতে হবে শ্বশুরবাড়ি। সকাল থেকেই প্রিয়াঙ্কার ব্যস্ততা তাই তুঙ্গে। 

Advertisement
অফবিট Written by

দেবীবরণে প্রিয়াঙ্কা সরকার

কলকাতা:

বাঘাযতীন তরুণ সংঘের (Bagha Jatin Tarun Shangha) মণ্ডপ আজ বেলা গড়াতেই মা দুর্গার বিদায় অনুষ্ঠানে মুখর। একাধিক বছর ধরে এই পুজোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেতা প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। পুজোর শুরু থেকে শেষ পর্যন্ত তিনি তাই মাত্র দু-হাতে দশ হাতের কাজ সামলান। সোমবার বিজয়া দশমীতেও সেই ব্যস্ততায় কোনও ফাঁক রইল না। একটা বছরের জন্য ঘরের মেয়েকে রওনা করে দিতে হবে শ্বশুরবাড়ি। সকাল থেকেই প্রিয়াঙ্কার ব্যস্ততা তাই তুঙ্গে। বরণ করলেন দেবী প্রতিমা। মাতলেন সিঁদুর খেলায় (Sindoor Khela)।

আজ প্রিয়াঙ্কা অভিনেত্রী নন। আজ তিনি আর পাঁচজন বাঙালিনীর মতোই দেবীবরণে রত। আটপৌড়ে শাড়ি, ফ্রিল দেওয়া জরির লাল ব্লাউজ, হাতখোঁপায় ফুলের মালা, সোনার গয়নায় প্রিয়াঙ্কা অনন্যা। রীতি মেনে মায়ের বুকে-মুখে পান পাতা বুলিয়ে মুছিয়ে দিচ্ছেন মাকে।

মায়ের সঙ্গে মিষ্টিমুখ করালেন মায়ের চার সন্তানকেও। 

তারপরেই সবাইকে নিয়ে মেতে উঠলেন সিঁদুর খেলায়।

Advertisement

সিঁদুরের লালিমায়, সাদা শাড়ি লাল পাড়ের আভায় রক্তিম প্রিয়াঙ্কা এবার মায়ের কাছে। কী প্রার্থনা জানালেন তিনি? 

বাদ পড়েনি একরত্তি ছেলে সহজও। মায়ের কোলে চড়ে চুটিয়ে সিঁদুর খেলেছে সেও। তারপর মায়ের সঙ্গেই সবাইকে জানিয়েছে বিজয়ার শুভেচ্ছা।

Advertisement
Advertisement