This Article is From Aug 27, 2019

কলকাতায় স্থানান্তরিত করা হল হৃদরোগে আক্রান্ত অশোক ভট্টাচার্যকে

রবিবার সকালে শিলিগুড়িতে নিজের বাড়িতে হৃদরোগে আক্রান্ত অশোক ভট্টাচার্য।

কলকাতায় স্থানান্তরিত করা হল হৃদরোগে আক্রান্ত অশোক ভট্টাচার্যকে

রবিবার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

কলকাতা:

আরও উন্নতমানের চিকিৎসার জন্য কলকাতায় স্থানান্তরিত করা হল শিলিগুড়ির মেয়র তথা বর্ষীয়ান সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharya)। রবিবার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। আরও ভাল চিকিৎসার জন্য মঙ্গলবার তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয় পরিবার সূত্রে জানা গিয়েছে। রবিবার সকালে শিলিগুড়িতে নিজের বাড়িতে হৃদরোগে আক্রান্ত অশোক ভট্টাচার্য। পরিবারের তরফে জানানো হয়েছে, সেদিনই তাঁকে স্থানীয় একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। তাঁর এক আত্মীয় বলেন, “অশোক ভট্টাচার্যের অস্বস্তি রয়েছে, একাধিকবার বমি করেছেন, এবং নার্সিংহোমে নিয়ে যাওয়ার সময় প্রচুর পরিমাণে ঘাম হচ্ছিল তাঁর”।

শিলিগুড়ির মেয়রের (Ashok Bhattacharya) শিরায় ব্লকেজ পেয়েছেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, “তাঁর আরও উন্নত চিকিৎসা প্রয়োজন, সেই কারণে তাঁকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে। আমরা তাঁকে প্রয়োজনীয় চিকিৎসা পরিষেবা দিচ্ছি”।

১৯৬৮ তে সিপিআইএমের শিলিগুড়িতে সদস্য হন অশোক ভট্টাচার্য। ধীরে ধীরে জননেতা হয়ে ওঠেন তিনি। ১৯৮৮ তে শিলিগুড়ি পুরসভার চেয়ারম্যান হন।

১৯৯১ এ প্রথমবার বিধায়ক হন অশোক ভট্টাচার্য এবং রাজ্যের পুরমন্ত্রী হন তিনি। তিনবারের ক্যাবিনেট মন্ত্রী ছিলেন তিনি এবং ২০১১ বিধানসভা নির্বাচনে বামেরা ক্ষমতাচ্যূত হলে মন্ত্রীপদ হারান অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharya)।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.