Read in English
This Article is From Jun 11, 2020

১৭ ফুটের পাইথনকে বাগে আনতে ক্ষতবিক্ষত হলেন সরীসৃপ বিশারদ; দেখুন সেই ভিডিও

খানিকটা সন্ত্রস্ত হয়ে ওই সরীসৃপ বিশারদ লেখেন; "ও সাপ নয় দানব। সাউথ ফ্লোরিডার জনবসতি এই দানবের থেকে যত দূরে থাকবে ততই ভালো।"

Advertisement
ওয়ার্ল্ড Edited by

ক১৭ ফুটের পাইথনের সঙ্গে রীতিমতো যুদ্ধ করে থাকি বাজে আনেন সর্ববিশারদ মাইক কিম্মেল।

ফ্লোরিডা:

সমুদ্রপ্রাণী বিশারদ স্টিভ আরউইনের প্রাণ গিয়েছিল শঙ্কর মাছের লেজের খোঁচায়। খানিকটা সেই ঘটনার সাক্ষী থাকল সাউথ ফ্লোরিডা। ১৭-ফুট পাইথনের (17-foot Python) সঙ্গে রীতিমতো যুদ্ধ করে রক্তাক্ত অবস্থায় চিকিৎসাধীন মাইক কিম্মেল। সরীসৃপ বিশেষজ্ঞ মাইক;  সম্প্রতি সাউথ ফ্লোরিডার এভারগ্লেডস জঙ্গল   (evarglades nationa park in florida) গিয়েছিলেন পাইথন খুঁজতে। কিন্তু যাদের সঙ্গে সখ্যতা গড়ে জনপ্রিয় হয়েছেন কিম্মেল; সেই সখার দাপটে হাত ও কাঁধে গভীর চোট নিয়ে চিকিৎসাধীন তিনি। স্থানীয় ১০ নিউজ সূত্রে এমনটাই খবর। জানা গেছে, রীতিমতো প্রাণ হাতে করে ১৭ ফুটের সেই পাইথনকে বাজে আনতে সমর্থ হয়েছেন মাইক। ইনস্টাগ্রাম পোস্টে সেই ভিডিও পোস্ট করে মাইক লেখেন, "মানুষখেকো এক পাইথনের সন্ধানে অভিযানে চালিয়েছিলাম। আমাকে সে কিভাবে স্বাগত জানাল দেখুন। এর আগেও এমন ভয়ঙ্কর পাইথনের মুখোমুখি হয়েছি। কিন্তু পোষ মানাতে এতটা বেগ পেতে হয়নি।"

দেখুন সেই পোস্ট:

পৃথক একটা পোস্টে নিজের রক্তাক্ত হাত ও কাঁধের ছবি শেয়ার করেন কিম্মেল। খানিকটা সন্ত্রস্ত হয়ে ওই সরীসৃপ বিশারদ লেখেন; "ও সাপ নয় দানব। সাউথ ফ্লোরিডার জনবসতি এই দানবের থেকে যত দূরে থাকবে ততই ভালো।" তাঁর এই পোস্টের সমর্থনে এক নেটিজেন লেখেন; "একদম তাই। কী ভয়ঙ্কর!" জানা গিয়েছে; সরকারি অনুমোদন প্রাপ্ত সরীসৃপ বিশারদ এই মাইক কিম্মেল। বন দফতর যেখানেই বিলুপ্তপ্রায় ও হিংস্র সরীসৃপেরা সন্ধান পায়; সেখানেই ডাক পড়ে কিম্মেলের।

Advertisement