This Article is From Oct 05, 2019

রজ্জুতে নয়, এক অন্য সর্পভ্রম! সাপের সঙ্গে কোন জিনিসকে গুলিয়ে ফেললেন মহিলা, দেখুন

ফাতেমা দাউদ ফেসবুকে গল্পটি লিখেছেন, সঙ্গে সেই ‘সাপ’এর একটি ছবিও শেয়ার করেছেন যা দেখে আঁতকে উঠেছিলেন তিনি

রজ্জুতে নয়, এক অন্য সর্পভ্রম! সাপের সঙ্গে কোন জিনিসকে গুলিয়ে ফেললেন মহিলা, দেখুন

ফাতেমা দাউদ তাঁর ফেসবুকে দিয়েছেন এই ছবিটি

রজ্জুতে সর্পভ্রম অনেকেরই হয়! তাবলে চুলের বেণিকে সাপ বলে গুলিয়ে ফেলেছেন কেউ? বেশিরভাগ মানুষই সাপে ভয় পান, সাপ আচমকা দেখলে চিৎকার করেন অনেকেই। ফাতেমা দাউদও কোনও ব্যতিক্রম নন। দক্ষিণ আফ্রিকার বাসিন্দা ফাতেমা সুপার মার্কেটের পার্কিংয়ে ‘সাপ' দেখে একেবারে আত্মারাম খাঁচাছাড়া দশা! তাঁর এই ভয় পাওয়ার গল্পটি এখন বিশ্বজুড়ে ফেসবুক ব্যবহারকারীদের কাছে এক হাসির খোরাক। রজ্জুতে নয়, চুলের বেণিকে সাপ ভেবে বেদম ভয় পেয়েছেন ফাতেমা। “আমি পিএনপি-র পার্কিংয়ের ওই বৃদ্ধা মহিলার কাছে ক্ষমা চাইছি, আমি বাচ্চাদের মতো ভয়ে চিৎকার করে ওকে চমকে দিয়েছিলাম, আসলে আমি ভেবেছিলাম যে সামনে সাপ শুয়ে রয়েছে!” ফাতেমা দাউদ ফেসবুকে লিখেছেন, সঙ্গে সেই ‘সাপ'এর একটি ছবিও শেয়ার করেছেন যা দেখে আঁতকে উঠেছিলেন তিনি।

৯ ফুট পাইথন গিলে ফেলল বিড়ালকে, তারপর কী হল?

ফাতেমা লেখেন, “অন্যদিকে, আপনি যদি নিজের ফলস বিনুনিটি হারিয়ে ফেলে থাকেন তবে জানিয়ে রাখি, এটি পিএনপি পার্কিংয়ের বাম দিকের লটে রয়েছে।” তিনি আরও জানিয়েছেন, তাঁর সর্পভ্রম যাতে হয়েছিল তা আসলে ঠিক কী! পার্কিংয়ে কারও চুলের একটি নকল বেণি হারিয়ে গিয়েছিল। আর সেটাকেই সাপ ভেবে ভয় পেয়ে সে এক যাতা কাণ্ড!

নীচে দেখুন সেই ‘সাপ'টি:

নদীতে দেখা গেল ৬৫ ফুটের রহস্যময় 'দৈত্য',জল থেকে বেরোনোর পর...দেখুন ভিডিও

স্বাভাবিকভাবেই এই পোস্টটিতে দেখে পেট চেপে হেসেছেন বহু মানুষ, মজাও পেয়েছেন অনেকে। অনেকে আবার মহিলার প্রতি সহানুভূতিও দেখিয়েছেন।

“আমিও একেবারে সাপের মতোই ভেবেছি!” লিখেছেন এক ব্যক্তি। আরেকজন বলছেন, “আমি যখন প্রথম ছবিটি দেখি, আমিও ভাবলাম ওটা সাপ।” তৃতীয় জন লিখেছেন, “এ দেখে তো হাসতে হাসতে গড়িয়ে গেলাম।”

এই প্রথম যে কোনও প্রাণিকে সরীসৃপ হিসেবে গুলিয়ে ফেলা হয়েছে তা নয়। কিছু দিন আগে, চিনের একটি নদীতে ৬৫ ফুট ‘দৈত্য' র ভিডিও অনলাইনে ঢেউ তুলেছিল। পরে দেখা যায় ওটা একটি ইন্ডাস্ট্রিয়াল এয়ারব্যাগ।

Click for more trending news


.