This Article is From Jan 03, 2019

রাজ্যে কোনওভাবেই তৃণমূলের সঙ্গে জোট করবে না কংগ্রেস, সাফ জানালেন সোমেন

সাম্প্রদায়িক শক্তির বৃদ্ধি'র প্রতিবাদে রাজ্যজুড়ে তৃণমূল, বিজেপি সহ একাধিক দলের মোট ২০০০ কর্মীর কংগ্রেসে যোগ দেওয়ার পরেই এই মন্তব্য করেন সোমেন মিত্র।

Advertisement
অল ইন্ডিয়া
কলকাতা:

এই রাজ্যে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যে কোনও অবস্থাতেই জোট গঠন করবে না কংগ্রেস তা আজ সাফ জানিয়ে দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। 'সাম্প্রদায়িক শক্তির বৃদ্ধি'র প্রতিবাদে রাজ্যজুড়ে তৃণমূল, বিজেপি সহ একাধিক দলের মোট ২০০০ কর্মীর কংগ্রেসে যোগ দেওয়ার পরেই এই মন্তব্য করেন সোমেন মিত্র। "আমরা তাঁদের (যাঁরা কংগ্রেসে আসার ইচ্ছাপ্রকাশ করছেন) বলতে চাই যে এই ধারণার কোনও ভিত্তি নেই। তৃণমূলের সঙ্গে কোনও জোটগঠন করবে না কংগ্রেস।  আমরা পার্টি হাইকম্যান্ডকেও জানিয়ে দেব এই কথা", সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন সোমেন মিত্র। 

চিটফান্ড কান্ডে গ্রেফতার সুমন: যথার্থ তদন্তের দাবি জানাল এডিটার্স গিল্ড

"বিজেপি ও তৃণমূল সহ বহু রাজনৈতিক দলের একাধিক নেতা ও কর্মীরা আমাদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। তাঁরা হৃদয় দিয়ে লড়াই করতে চান এই রাজ্যে বিজেপি ও তৃণমূলের চালানো সাম্প্রদায়িকতা ও বিশৃঙ্খলার বিরুদ্ধে", বলেন তিনি। 

Advertisement

যদিও, আসন্ন লোকসভা নির্বাচনে সিপিএমের সঙ্গে কংগ্রেস জোট করবে কি না, তা নিয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানান সোমেন।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement