This Article is From May 13, 2020

রানা ডগ্গুবাতির সঙ্গে মিহিকা বাজাজের বাগদান, বান্ধবীকে শুভেচ্ছা সোনম কাপুরের

ইনস্টাগ্রামে ‘বাহুবলী’-খ্যাত অভিনেতার সঙ্গে বান্ধবীর বাগদানের শুভেচ্ছা বার্তা পোস্ট করেছেন সোনম কাপুর।

Advertisement
বিনোদন Written by , Edited by

সোনম কাপুর ও মিহিকা বাজাজ।

Highlights

  • রানা ডগ্গুবাতির সঙ্গে মিহিকা বাজাজের বাগদান
  • রানা নিজেই পোস্টে জানিয়েছেন একথা
  • শুভেচ্ছা বার্তা জানিয়েছেন সোনম কাপুর
নয়াদিল্লি:

দক্ষিণী ছবির তারকা রানা ডগ্গুবাতি (Rana Daggubati) মঙ্গলবার তাঁর সঙ্গে মিহিকা বাজাজের বাগদানের কথা ঘোষণা করার পর থেকেই শুভেচ্ছা বার্তার জোয়ারে ভেসে গিয়েছে সোশ্যাল মিডিয়া। দু'জনের বন্ধু ও পারিবারিক সদস্যরা নানা রকম শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। তবে সেরা বার্তা পাঠিয়েছেন সোনম কাপুর (Sonam Kapoor)। বলিউড অভিনেত্রী সোনম মিহিকা বাজাজের পরিবারের অতি ঘনিষ্ঠ। তিনি ইনস্টাগ্রামে ‘বাহুবলী'-খ্যাত অভিনেতার সঙ্গে বান্ধবীর বাগদানের শুভেচ্ছা বার্তা পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘‘অভিনন্দন আমার ডার্লিং বেবি, মিহিকা। আই লাভ ইউ, ডল। সেরাটাই তোমার প্রাপ্য। রানা ডগ্গুবাতি তোমাকে সুখী রাখবে। তোমাদের দু'জনকেই ভালবাসা। পরিবারে তোমাকে স্বাগত, রানা।''

দেখে নিন সেই পোস্ট:

গত বছর সোনম কাপুরের জন্মদিনে মিহিকা একটি ছবি শেয়ার করেন। সেখানে তাঁকে এবং সোনমকে দেখা যাচ্ছে। মিহিকার শুভেচ্ছা বার্তা থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে দু'জনের সম্পর্কের রসায়নটা কেমন। কেবল সোনমই নন, তাঁর বোন রেহা কাপুরও মিহিকার ভাল বন্ধু।

Advertisement

গত মঙ্গলবার রানা ডগ্গুবাতি তাঁর সঙ্গে মিহিকার বাগদানের কথা ঘোষণা করেন একটি খুব মিষ্টি পোস্টের মাধ্যমে। ক্যাপশন ছিল, ‘‘এবং সে বলল হ্যাঁ!'' যদি আপনি পোস্টটি দেখে না থাকেন, এখানে দেখে নিন। সোশ্যাল মিডিয়ায় এটি এখন ট্রেন্ডিং চলছে।

হায়দরাবাদের ‘ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও'-র প্রতিষ্ঠাতা মিহিকা বাজাজ। তিনি লন্ডনের চেলসা বিশ্ববিদ্যালয়ে ইন্টেরিয়ার ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন।

Advertisement
Advertisement