Read in English
This Article is From Oct 09, 2018

সোনিকার মৃত্যুঃ মামলা থেকে অব্যহতি পেলেন না বিক্রম

বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের হয়েছে। বছর দেড়েক আগে একটি পথ দুর্ঘটনায় মৃত্যু হয় সোনিকার। সে সময়  গাড়ি চালচ্ছিলেন বিক্রম

Advertisement
অল ইন্ডিয়া

Highlights

  • মামলা থেকে অব্যহতি পেলেন না অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়
  • আদলত জানিয়ে দিল অভিনেতার বিরুদ্ধে মামলা চালানোর মতো তথ্য রয়েছে
  • ডিসেম্বর মাসের তিন তারিখ চার্জ গঠন হবে
কলকাতা:

মডেল সোনিকা চৌহানের মৃত্যু মামলা থেকে অব্যহতি পেলেন না অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। আলিপুর আদলত জানিয়ে দিল অভিনেতার বিরুদ্ধে  মামলা চালানোর মতো প্রাথমিক তথ্য রয়েছে। ডিসেম্বর মাসের  তিন তারিখ চার্জ গঠন করবে আদালত।

বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের হয়েছে। বছর দেড়েক আগে একটি পথ দুর্ঘটনায় মৃত্যু হয় সোনিকার। সে সময়  গাড়ি চালচ্ছিলেন বিক্রম। গাড়ির গতি বেশি থাকাতেই দুর্ঘটনা বলে দাবি সোনিকার পরিবারের। শুধু তাই নয় তাঁদের আরও দাবি  বিক্রম মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। আর তার জেরেই দুর্ঘটনা। এই বিষয়টি প্রথম থেকেই অস্বীকার করে আসছেন বিক্রম।

পথ দুর্ঘটনায় সোনিকার মৃত্যু, বিক্রম কি অভিযোগ মুক্ত হবেন?

আদালতের রায়কে স্বাগত জানালেন সোনিকার আইনজীবী। বিক্রমের আইনজীবী জানিয়েছেন, তাঁরা হাইকোর্টে যাবেন।

Advertisement

2017 সালের  29 এপ্রিল ভোর সাড়ে তিনটে নাগাদ দক্ষিণ কলকাতার রাসবিহারীর কাছে চলন্ত গাড়ি নিয়ে দুর্ঘটনার কবলে পড়েন বিক্রম চট্টোপাধ্যায়। গাড়িটি তিনিই চালাচ্ছিলেন ওইদিন। গাড়িটি প্রথমে ডিভাইডারে ধাক্কা মারে। তারপর সজোরে ধাক্কা মারে ল্যাম্পপোস্টে। দুর্ঘটনায় ভয়ঙ্করভাবে আহত মারা হন গাড়ির পিছনের সিটে বসে থাকা মডেল সোনিকা চৌহান। তাঁকে এবং বিকরম চট্টোপাধ্যায়কে হাসপাতালে নিয়ে গেলে সোনিকাকে মৃত বলে ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, এই মুহূর্তে, একটি জনপ্রিয় মেগা ধারাবহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায়

Advertisement

সোনিকার মৃত্যুর অব্যবহিত পরেই বিক্রম  দাবি করেন তিনি মদ্যপ  অবস্থায় ছিলেন না। গাড়িও দ্রুত গতিতে চলছিল না। এরপর মামলা শুরু হয়। অভিনেতার আইনজীবীদের দাবি ছিল, বিক্রম মদ্যপান করেননি, জোরে গাড়িও চালাননি।

আর তাই তাঁকে এই মামলা থেকে মুক্তি দেওয়া হোক। বিরোধিতা করেন সোনিকার পরিবারের আইনজীবী। শেষমেশ আদালত জানাল অভিনেতার বিরুদ্ধে মামলা শুরু হবে।                                                

Advertisement