This Article is From Feb 03, 2020

জোর করে জমি অধিগ্রহণের প্রতিবাদ! শিক্ষিকাকে দড়ি দিয়ে বেঁধে মারধর তৃণমূল নেতার

অভিযোগ, ওই শিক্ষিকাকে দড়ি দিয়ে বেঁধে হেনস্থা করে স্থানীয় তৃণমূল নেতা অমল সরকারসহ একদল লোক। জোর করে জমি অধিগ্রহণের প্রতিবাদ করার পরে দড়ি দিয়ে শিক্ষিকাকে বেঁধে মারধর করে ওই দল।

জোর করে জমি অধিগ্রহণের প্রতিবাদ! শিক্ষিকাকে দড়ি দিয়ে বেঁধে মারধর তৃণমূল নেতার

ওই শিক্ষিকাকে দড়ি দিয়ে বেঁধে হেনস্থা করে স্থানীয় তৃণমূল নেতা অমল সরকারসহ একদল লোক।

হাইলাইটস

  • দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে ঘটেছে এই ঘটনা।
  • শিক্ষিকাকে দড়ি দিয়ে বেঁধে হেনস্থা করেন স্থানীয় তৃণমূল নেতা অমল সরকার
  • অমল সরকারকে দল থেকে বহিষ্কার করেছে তৃণমূল নেতৃত্ব।
দক্ষিণ দিনাজপুর:

প্রতিবাদ এবং হেনস্থা! অরাজকতা অসহিষ্ণুতার তালিকায় যুক্ত হল পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলাও। এবং নিগ্রহের অভিযোগ রাজ্যের শাসকদল তৃণমূলের দিকেই। জোর করে জমি অধিগ্রহণের প্রতিবাদ করার পরে ৫ জন মিলে নিগ্রহ করল এক স্কুল শিক্ষিকাকে। অভিযোগ, জোর করে ওই শিক্ষিকার জমি কেড়ে নিয়ে রাস্তা তৈরি করার কাজ চলছিল। লাঞ্ছনা করার এই ঘটনায় অভিযুক্ত পাঁচ ব্যক্তির বিরুদ্ধে প্রাথমিক বিদ্যালয়ের ওই শিক্ষিকা পুলিশে অভিযোগ করেছেন।

দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে ঘটেছে এই ঘটনা। অভিযোগ, ওই শিক্ষিকাকে দড়ি দিয়ে বেঁধে হেনস্থা করে স্থানীয় তৃণমূল নেতা অমল সরকারসহ একদল লোক। জোর করে জমি অধিগ্রহণের প্রতিবাদ করার পরে দড়ি দিয়ে শিক্ষিকাকে বেঁধে মারধর করে ওই দল।

সিএএ-বিরোধী সমাবেশ লক্ষ্য করে পরপর হামলার ঘটনায় সরানো হল পুলিশ কর্তাকে

পুলিশের তরফে জানানো হয়েছে, বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

জেলা তৃণমূল নেতৃত্ব অবশ্য বিষয়টি সামনে আসার পরেই পদক্ষেপ করেছে। তৃণমূলের নেতা অমল সরকারকে দল থেকে বহিষ্কার করেছে তৃণমূল নেতৃত্ব। অমল সরকার প্রাথমিক শিক্ষিকাকে লাঞ্ছনা করা ওই পাঁচজনের দলের অন্যতম সদস্য বলেই অভিযোগ।

.