This Article is From Aug 28, 2018

প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন ত্যাগ করুন, মমতাকে কটাক্ষ বিজেপির

ধর্মতলায় দলের ছাত্র সমাবেশ থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর কয়েক ঘন্টার মধ্যেই পাল্টা মুখ্যমন্ত্রীকে আক্রমণ করল বিজেপি।

প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন ত্যাগ করুন, মমতাকে কটাক্ষ বিজেপির

সিপিএমের হার্মাদররাই এখন বিজেপির জল্লাদ হয়েছে, অভিযোগ মমতার।

কলকাতা:

ধর্মতলায় দলের ছাত্র সমাবেশ থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর কয়েক ঘন্টার মধ্যেই পাল্টা মুখ্যমন্ত্রীকে আক্রমণ করল বিজেপি। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বললেন, আপনি( মমতা) প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন। ওসব না করে বাংলায় আইনের শাসন প্রতিষ্ঠা করুন। দিলীপের দাবি পঞ্চায়েত নির্বাচনের মতো বোর্ড গঠনের ক্ষেত্রেও সন্ত্রাসের আশ্রয় নিচ্ছে  তৃণমূল।

এর মাত্র কয়েক ঘণ্টা আগে তৃণমূল সুপ্রিমো দাবি করেন, খুনের রাজনীতি করছে বিজেপি। সিপিএমের হার্মাদররাই এখন বিজেপির জল্লাদ হয়েছে। প্রতিক্রিয়া দিতে গিয়ে দিলীপের দাবি, এই সমস্ত অভিযোগের কোনও ভিত্তি নেই।   তৃণমূলের পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে  বলেই ওরা ভয় পাচ্ছে আর এসব বলছে। তাঁর কথায়, ‘ক্ষমতায় থাকার সুবাদে তৃণমূল পুলিশ প্রশাসনকে অন্যায় ভাবে কাজে লাগিয়ে রাজনৈতিক ভাবে লাভবান হতে চাইছে। তাদের পাশে নিয়েই সন্ত্রাস করছে। প্রতিদিন আমাদেরে কর্মীদের প্রাণ যাচ্ছে। কিন্তু আমরা গণতান্ত্রিক কায়দায় লড়াই করেই এই সন্ত্রাসের রাজ শেষ করব। ’  পঞ্চায়েত নির্বাচনের পর এখন রাজ্যের প্রধান বিরোধী শক্তি হিসেবে উঠে আসবে বিজেপি। আর তারপর থেকেই দুপক্ষের মধ্যে তরজা শুরু হয়েছে।    

.