Read in English
This Article is From Feb 12, 2020

১৫ ফুট উঁচু পোল থেকে পড়েও ভাঙা চোয়াল, হাঁটু নিয়ে নেচে গেলেন নর্তকী! ভাইরাল ভিডিও

১৫-ফুট উঁচু এক পোল থেকে নীচে পড়েও মনোরঞ্জন দিতে নাচ চালিয়ে গেলেন টেক্সাসের এক নর্তকী (Texas stripper)। পরে ভাঙা চোয়াল, মচকে যাওয়া হাঁটু আর রক্তাক্ত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে জিনে স্কাই নামে ওই নর্তকীকে। তাঁর শরীরের একাধিক জায়গায় সেলাই পড়েছে।

Advertisement
অফবিট Edited by

১৫ ফুট উঁচু পোল থেকে পড়েও নেচে গিয়েছেন সেই নর্তকী।

Highlights

  • ১৫-ফুত উঁচু পোল থেকে পড়ে মুখের ও পায়ের হাড় ভাঙলেন এক নর্তকী
  • টেক্সাসে এক ক্যাবারেতে ঘটেছে এই দুর্ঘটনা
  • শরীরে একাধিক সেলাই নিয়ে চিকিৎসাধীন ওই নর্তকী
টেক্সাস :

১৫-ফুট উঁচু পোল থেকে নীচে পড়েও মনোরঞ্জন জারি রাখতে নাচ (Cabaret dance) চালিয়ে গেলেন টেক্সাসের এক নর্তকী (Texas stripper)। পরে ভাঙা চোয়াল, মচকে যাওয়া হাঁটু আর রক্তাক্ত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে জিনে স্কাই নামে ওই নর্তকীকে। তাঁর শরীরের একাধিক জায়গায় সেলাই পড়েছে, দাবি দা ডেইলি ডট-এর প্রতিবেদনে। সেই প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে, ডালাসের এক্সটিসি ক্যাবারের পেশাদার নর্তকী ছিলেন জিনে। প্রতি সন্ধ্যায় তাঁর নগ্ন নাচ (স্ট্রিপ ড্যান্স) দেখতে সেই ক্যাবারেতে আসর জমাতেন টেক্সাসের বুড়ো থেকে জওয়ান। কিন্তু রবিবার ছুটির দিনেই ঘটে সেই দুর্ঘটনা। সম্প্রতি  টুইটারে ভাইরাল হওয়া সেই রোমহর্ষক ভিডিও দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা। গত দু'দিনে প্রায় ১০ মিলিয়ন নেটিজেন দেখে নিয়েছে সেই ভিডিও। 

ইনস্টাগ্রামেও সফল Ratan Tata, 'ছোটু'র ভক্ত ১ মিলিয়ন!

সেই ভিডিওতে দেখা গিয়েছে প্রায় দু'তলা উঁচু পোল থেকে নীচে পড়েও, নিজেকে সামলে নেচে চলেছেন সেই নর্তকী। এমনকি, তাঁকে ক্লাবের কর্মীরা তুলতে এলে, তিনি বলেছেন; "আমি ঠিক আছি। হাঁটতে-চলতে পারবো।" 

নিজেও একটা ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ওই নর্তকী। সেই ভিডিওতে কাঁদতে কাঁদতে জিনে বলছেন, সবাই আমাকে প্রশ্ন করছে আমি কেমন আছি? সবাই পাশে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ। আমার জীবন বেঁচে গিয়েছে, মুখেও আঘাত আছে। কিন্তু এর চেয়েও খারাপ কিছু ঘটতে পারত। .

অনেক নেটিজেন আবার শ্রম আইন লঙ্ঘন করার দায় চাপিয়ে ওই ক্যাবারের বিরুদ্ধে মামলা ঠোকার হুঁশিয়ারি দিয়েছে। অনেকের অভিযোগ, "কোনও রকম বীমা ছাড়া, নিরাপত্তা ছাড়া কীভাবে দিনের পর দিন এমন ঝুঁকিপূর্ণ কাজ করতে দেওয়া হচ্ছে।" মার্কিন শ্রমনীতিতে বলা, শ্রমিক ক্ষতিপূরণ, শ্রম বিমার আওতাধীন। কর্মরত অবস্থায় কোনও শ্রমিকের দুর্ঘটনা হলে, সেই টাকায় চিকিৎসা হয়। যে সংস্থায় কর্মরত ওই শ্রমিক, সেই সংস্থাই সেই বীমা করিয়ে দেয়।

দেখুন, ভয়ঙ্কর বজ্রপাত যাত্রীবাহী বিমানে, তারপর....

Advertisement

যেহেতু জিনে ওই ক্লাবের স্থায়ী কর্মচারী না, তাই এই দুর্ঘটনার দায় নিতে নারাজ সেই ক্লাব, এমনটাই খবর। এদিকে, সেই নর্তকীর বন্ধুরা গো ফান্ডমি পেজে আবেদন করে এখনও পর্যন্ত ৩৪ হাজার ডলার তুলতে সমর্থ হয়েছে। 

Advertisement