தமிழில் படிக்க Read in English
This Article is From Oct 29, 2019

দুবাইয়ের সুইমিংপুলে জলে ভেসেই রোদ পোহাচ্ছেন বিকিনি সুন্দরী সানি লিওন, দেখুন ছবি

Sunny Leone Pool Pics: একটি পোস্টে সানি লিওন বিকিনিতে নিজের রোদ পোহানোর ছবি শেয়ার করেছেন। তাঁর ছবিটি যে ইন্টারনেটে আগুন ধরিয়ে দিচ্ছে বলাই যায়।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

সানি লিওন এই ছবিটি শেয়ার করেছেন

নয়াদিল্লি:

দুবাইতে জীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন সানি লিওন (Sunny Leone)! এবং তাঁর অবসর যাপনের ছবিগুলি রীতিমতো হিংসে করার মতোই সুন্দর। অভিনেত্রী সানি লিওন সম্প্রতি স্বামী ড্যানিয়েল ওয়েবারের (husband Daniel Weber) সঙ্গে দুবাইয়ের ছুটি কাটাতে গিয়েছিলেন এবং এখন ছুটির ডায়েরি থেকে নিজের ইনস্টাগ্রামের ডায়েরিতে চমকপ্রদ সব ছবি শেয়ার করছেন। সানি লিওনের সর্বশেষ ছবিতে সানিকে একটি পুলে বিকিনিতে ভেসে থাকতে থাকতে সময় কাটাতে দেখা যাচ্ছে। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন: “পুল/ জলে কাটানোর সময়ের শেষ একটা। ঠিক যেন পোস্টকার্ডের মতো!” নিজের অবকাশ যাপন থেকে আরেকটি ছবি শেয়ার করেছেন তিনি, সেখানে তাঁকে ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। সানি ক্যাপশনে লিখেছেন: “কিউটি পাই!” সানির পোস্টগুলি দেখুন: 

বচ্চনদের দীপাবলি উদযাপনে চাঁদের হাট, আম্বানি-শাহরুখ-বিরুষ্কা সহ সামিল অন্যরাও

Advertisement

অন্য একটি পোস্টে সানি লিওন বিকিনিতে নিজের রোদ পোহানোর ছবি শেয়ার করেছেন। তাঁর ছবিটি যে ইন্টারনেটে আগুন ধরিয়ে দিচ্ছে বলাই যায়। ছবি পোস্ট করে সানি উল্লেখ করেছিলেন যে তিনি এটি ইনস্টাগ্রামে দিচ্ছেন কারণ তাঁর স্বামীর ‘এটি বেশ পছন্দ হয়েছে।' “জানো! ওয়েবারের এই ছবিটা বেশি পছন্দ হয়েছে,” লিখেছেন সানি।

Advertisement

Advertisement

সানি লিওন প্রায়শই নিজের এবং তাঁর পরিবারের দারুণ সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। দীপাবলিতে (২৭ অক্টোবর), তিনি ভীষণ মিষ্টি একটি পারিবারিক ছবি পোস্ট করেছিলেন, যাতে তাঁকে তাঁর স্বামী ড্যানিয়েল এবং তার মেয়ে নিশা কৌরের সঙ্গে পোজ দিতে দেখা যায়। দেখুন সে ছবি: 

Diwali 2019: সপরিবারে সারা আলি খান! করিনার সঙ্গে জমিয়ে পালন করছেন দীপাবলি

Advertisement

সানি লিওনের এবং তাঁর পরিবারের আরও কিছু ছবি রইল আপনাদের জন্য:

Advertisement

সানি লিওন ভারতীয় বিনোদন জগতে পা রাখেন টেলিভিশন রিয়েলিটি শো বিগ বসের পঞ্চম সিজনে। তিনি হেট স্টোরি 2, রাগিনী এমএমএস 2, জিসম 2 এবং এক পহেলি লীলার মতো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এরপরে তাকে নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং আথিয়া শেঠির সিনেমা মোতিচুর চাকনাচুরের একটি গানে দেখা যাবে। সিনেমাটি ১৫ নভেম্বর মুক্তি পাচ্ছে।

Advertisement