Read in English
This Article is From Jun 06, 2018

সুপ্রিম কোর্ট: কালা জন্য সাধারণ মানুষ অপেক্ষা করছে, ব্যান খারিজ

পিটিশনাররা গত 16ই মে অ্যাপেক্স কোর্টের কাছে মাদ্রাজ হাই কোর্টের ছবি মুক্তির বিরুদ্ধে তৈরী মামলার 16 জুন শুনানির নির্দেশকে চ্যালেঞ্জ জানায়

Advertisement
অল ইন্ডিয়া

আগামীকাল কালা মুক্তি পেতে চলেছে

New Delhi : রজনীকান্ত অভিনীত কালা ব্যান করার দাবিকে খারিজ করে দিলো আজ সুপ্রিম কোর্ট। যেই সিনেমা আগামিকাল মুক্তি পেতে চলেছে। একে গোয়েল আর অশোক ভূষণ ভ্যাকেশন বেঞ্চের দুই বিচারপতি কে এস রাজশেখরণের এই ব্যানের দাবি খারিজ করে, যিনি এই ছবির মুক্তির স্থগিতাদেশ দাবি করে বসেন। পিটিশন জমা পড়ার পর বেঞ্চ ঠিক যেটা জানায়, " আপনি এই ছবির স্থগিতাদেশ চাইছেন, আর সকল মানুষ এই ছবির মুক্তি চাইছে।"
পিটিশনাররা গত 16ই মে অ্যাপেক্স কোর্টের কাছে মাদ্রাজ হাই কোর্টের ছবি মুক্তির বিরুদ্ধে তৈরী মামলার 16 জুন শুনানির নির্দেশকে চ্যালেঞ্জ জানায়। পিটিশনাররা দাবি করেছে, যে তাদের কপিরাইট থাকা সত্ত্বেও প্রযোজকরা সেই সিনেমায় ওই দৃশ্য এবং গানের ব্যবহার করেছেন।

মঙ্গলবার আদালত নির্দেশ দেয়,  যে যে হল এই ছবিটি দেখাতে চায় তা তারা দেখাতে পারে তবে নিরাপত্তা ব্যবস্থা যেন আঁটোসাঁটো হয়। সংশ্লিষ্ট নির্দেশটি পালন করবে বলে রাজ্য সরকার আদালতকে আশ্বস্ত করেছে। যদিও, মুখ্যমন্ত্রী কুমারস্বামী আদালতের নির্দেশকে সম্মান জানিয়েও বলেছেন, ব্যক্তিগত ভাবে আমি মনে করি, ছবিটি রিলিজ করার সঠিক সময় নয় এটা।

গত মাসে সিদ্দারামাইয়ার কংগ্রেস সরকার কর্ণাটকে ক্ষমতা থেকে সরে যাওয়ার পর রজনীকান্ত বলেছিলেন, যে সরকারই ক্ষমতায় আসুক, তাদের উচিত কাবেরীর জল তামিলনাড়ুর জন্য ছেড়ে দেওয়া। কুমারস্বামী রজনীকান্তের আবেদনে সাড়া দিয়ে তাঁকে ওই রাজ্যে আসার আমন্ত্রণ জানিয়ে বলেন, এই ব্যাপারে কোনও মন্তব্য করার আগে রজনীকান্ত যেন রাজ্যের চাষিদের অবস্থা এবং বাঁধগুলোতে জলের পরিমাণ দেখে যান।

Advertisement
(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement