Read in English
This Article is From Jun 20, 2020

"এখনও নেমপ্লেট সরাসনি। তুই পারতিস সুশান্তকে আটকাতে": অঙ্কিতার উদ্দেশে বন্ধু সন্দীপ সিং

সেই পবিত্র রিস্তার সময় থেকে সম্পর্ক সুশান্ত সিং আর অঙ্কিতা লোখাণ্ডের। প্রায় ছ'বছর চলেছে সেই সম্পর্ক।

Advertisement
বিনোদন Edited by

পুরনো এক ছবিতে সুশান্ত সিং রাজপুত, অঙ্কিতা লোখাণ্ডে। (সৌজন্য officialsandipssingh)

Highlights

  • "সে সব দিন মিস করি, একসঙ্গে মাংস-ভাত খাওয়া, লং ড্রাইভ, হোলি খেলা"
  • সুশান্ত সিংয়ের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখাণ্ডের উদ্দেশে খোলা চিঠি
  • এই চিঠি লেখেন অঙ্কিতা-সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ সিং
মুম্বই :

"একমাত্র তুই পারতিস ওকে বাঁচাতে"। অঙ্কিতা লোখাণ্ডেকে (Ankita Lokhande) এই বার্তা পাঠালেন সুশান্ত ঘনিষ্ঠ সন্দীপ সিং। মৃত্যুর প্রায় একসপ্তাহ পর সুশান্তের স্মৃতিতে একটা বেদনাভরা পোস্ট করেছেন এই পরিচালক। সেই পোস্টে সুশান্ত সিং (Sushant Singh Rajput) আর সন্দীপ সিং কতটা অঙ্কিতা নির্ভর ছিলেন, সেটাই তুলে ধরা হয়েছে। টিনসেল টাউনে গুঞ্জন, সেই পবিত্র রিস্তার সময় থেকে সম্পর্ক সুশান্ত সিং আর অঙ্কিতা লোখাণ্ডের। প্রায় ছ'বছর চলেছে সেই সম্পর্ক। আর সেই সময় থেকে অর্থাৎ ২০০৮ থেকেই এই দুই তারকার সঙ্গে সম্পর্ক সন্দীপ সিংয়ের। ইনস্টাগ্রামে এই পরিচালক লেখেন, "আমি জানি একমাত্র তুই পারতিস ওকে বাঁচাতে। যেরকম স্বপ্ন দেখতাম তুই ওকে বেশ বিয়ে করতিস। তুই ওর মা ছিলি, স্ত্রী ছিলি, বান্ধবী ছিলি, বেস্ট ফ্রেন্ড ছিলিস। তোকে আর হারাতে পারব না অঙ্কিতা। তাহলে আর নিজেকে ঠিক রাখতে পারবো না।"

তিনি আরও লেখেন, "তুই এখনও ফ্ল্যাটের নেমপ্লেট থেকে ওর নাম সরাসনি। আমরা হয়তো চেষ্টা করলে ওকে আটকে রাখতে পারতাম। সুশান্তের সঙ্গে যখন তোর বিচ্ছেদ হল, তখন তুই ওর জন্য প্রার্থনা করেছিস। শুভ কামনা করেছিস। তাই এখন রাতে চোখ বুজলেই একটা ভাবনা আমাকে তাড়া করে বেড়ায়। যদি, যদি আমরা একটু চেষ্টা করতাম...।"

সেই পোস্টে সুশান্ত সিং আর অঙ্কিতা লোখাণ্ডের ঘনিষ্ঠ এই পরিচালক আরও লিখেছেন, "আমি সেইসব দিনগুলো মিস করছি, যখন তিনজন একসঙ্গে থাকতাম। মাংস ভাত খেতাম। গোয়া-লোনাভালা লং ড্রাইভে যেতাম। আমি একটা জিনিস দেখেছিলাম, যতদিন তুই ওর জীবনে ছিলি, সুশান্তের মুখে একটা হাসি রেখেছিলি।"

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দিনেও একটা পোস্ট করেছিলেন সন্দীপ সিং। সেই পোস্টে তিনি লেখেন, "তুই আমাকে একা করে দিয়ে চলে গেলি।" দেখুন সেই পোস্ট:

Advertisement

Advertisement

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ড্রাইভ। যদিও সেটি নেটফ্লিক্স রিলিজ। তার আগে বড় পর্দায় সোনচিড়িয়া আর ছিঁছোড়ে মুক্তি পেয়েছিল সুশান্ত সিং রাজপুতের। 

Advertisement

(আপনার পরিচিত কেউ মানসিক অবসাদগ্রস্ত হলে তাঁকে নিকটবর্তী মানসিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান)

হেল্পলাইনস: AASRA: 91-22-27546669 (24 hours) Sneha Foundation: 91-44-24640050 (24 hours) Vandrevala Foundation for Mental Health: 1860-2662-345 and 1800-2333-330 (24 hours) iCall: 022-25521111 (Available from Monday to Saturday: 8:00am to 10:00pm) Connecting NGO: 18002094353 (Available from 12 pm - 8 pm)

Advertisement