This Article is From Jun 25, 2020

সুশান্ত সিং রাজপুতের শেষ ময়নাতদন্তের রিপোর্ট এসে গিয়েছে, জানা গেল কারণ?

গত ১৪ জুন মুম্বই স্থিত বাসভবনে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তাঁর দেহ। সম্প্রতি প্রকাশ্যে এল তাঁর শেষ ময়না তদন্তের রিপোর্ট

Advertisement
বিনোদন

শান্ত টেলিভিশনে কাজের মধ্য দিয়েই নিজের কর্মজীবন শুরু করেছিলেন

Highlights

  • সুশান্ত টেলিভিশনে কাজের মধ্য দিয়েই নিজের কর্মজীবন শুরু করেছিলেন
  • পবিত্র রিশতা সিরিয়াল থেকেই পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি
  • নির্দেশক মুকেশ ছাবড়ার সঙ্গে কথা বলে তাঁর কথাও রেকর্ড করে পুলিশ
নিউ দিল্লি:

শুধু বলিউড বা দেশের মানুষ নয়, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অকাল প্রয়ানে কেঁপে উঠেছে পৃথিবীর বহু জায়গা। শোক প্রকাশ করেছেন দেশ বিদেশের বহু মানুষ। গত ১৪ জুন মুম্বই স্থিত বাসভবনে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তাঁর দেহ। সম্প্রতি প্রকাশ্যে এল তাঁর শেষ ময়নাতদন্তের রিপোর্ট। পাঁচ জন ডাক্তারের একটা দল স্বাক্ষর করেছেন তাঁর এই ময়না তদন্তের রিপোর্টে।ইন্ডিয়া টুডে-র অনুসারে, ময়না তদন্তের রিপোর্ট অনুসারে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে শ্বাসরোধের কারণে।তবে তাঁর শরীরে বাহ্যিক সংঘর্ষের কোনও চিহ্ন বা আঘাতের দাগ পাওয়া যায়নি।  

মিডিয়া রিপোর্ট অনুসারে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ হল Asphyxia। যার অর্থ হল শরীরে পর্যাপ্ত পরিমাণে অক্সিজেনের অভাব। সেই সঙ্গে ময়না তদন্তের রিপোর্টে বলা হচ্ছে, অভিনেতার নখ একদম পরিষ্কার ছিল।সুতরাং রিপোর্ট অনুসারে, আত্মহত্যাই তাঁর মৃত্যুর কারণ, এর মধ্যে কোনও রকম চক্রান্তের গন্ধ পাচ্ছে না পুলিশ। ময়না তদন্তের জন্য মুম্বইয়ের কুপার হাসপাতালে পাঠানো হয়েছিল সুশান্তের পার্থিব শরীর। সেই সঙ্গে মুম্বই পুলিশ তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী, অভিনেতার বাবা, দিদি, কাছের বন্ধু-বান্ধব, কাজের লোক ও অন্যান্য কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করেন।  এছাড়াও নির্দেশক মুকেশ ছাবড়ার সঙ্গে কথা বলে তাঁর কথাও রেকর্ড করে পুলিশ।তিনি সুশান্তের আগামী ছবি 'দিল বেচারা'-র নির্দেশক ছিলেন।  

প্রসঙ্গত, সুশান্ত টেলিভিশনে কাজের মধ্য দিয়েই নিজের কর্মজীবন শুরু করেছিলেন। পবিত্র রিশতা সিরিয়াল থেকেই পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। কাই পো চে সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন সুশান্ত এবং পরে এমএস ধোনি বায়োপিক এবং কেদারনাথের মতো সিনেমায় অভিনয় করেছিলেন। তাঁকে শেষ দেখা হয়েছিল ছিঁছোড়ে সিনেমায়।      

Advertisement
Advertisement