हिंदी में पढ़ें
This Article is From Jun 17, 2020

মাত্র ২ জন বন্ধু ছিলেন সুশান্ত সিং রাজপুতের! ভিডিও শেয়ার করে জানালেন এই অভিনেত্রী

"সত্যি বলতে গেলে আমার কেবল দু'জন বন্ধু ছিল। আমি বন্ধুত্ব করতে পারি না। এমন নয় যে আমার মানুষজন ভালো লাগে না। কিন্তু কোথাও না কোথাও মানুষ আমার কথা ভালোবাসেন না।"

Advertisement
অল ইন্ডিয়া Edited by

অদিতি আরও বলেন, “আগে মানুষ হয়ে উঠুন তার পরে সোশ্যাল মিডিয়া ইউজার হবেন”।

Highlights

  • সুশান্ত সিং রাজপুতের পুরনো ভিডিও ভাইরাল
  • "আগে মানুষ হন, পরে সোশ্যাল মিডিয়া ইউজার হবেন" লিখেছেন অদিতি
  • বন্ধু ছিল না সুশান্তের
নয়াদিল্লি:

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণের ধাক্কা থেকে এখনও বেরোতে পারছেন না সাধারণ মানুষ। ১৪ জুন মুম্বইয়ে নিজের বাড়িতেই মারা যান। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ। সইফ আলি খানের পরে টেলিভিশন অভিনেত্রী অদিতি ভাটিয়াও এই বিষয়টির একটি ভিডিও শেয়ার করেছেন। তিনি নিজের ভিডিওতে সুশান্ত সিং রাজপুতের একটি পুরনো ক্লিপও শেয়ার করেছেন, তাতে অদিতি বলেছেন “আমার কেবল দু'জন বন্ধু রয়েছেন”। অদিতি ভাটিয়ার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

অদিতি ভাটিয়ার শেয়ার করা সুশান্ত সিং রাজপুতের এই ভিডিওতে অভিনেত্রী বলেন, “আমি সবসময় নিজের কাজের কথা বলেছি, কেননা সেটা বাদ দিলে আমি খুবই বোরিং। সত্যি বলতে গেলে আমার কেবল দু'জন বন্ধু ছিল। আমি বন্ধুত্ব করতে পারি না। এমন নয় যে আমার মানুষজন ভালো লাগে না। কিন্তু কোথাও না কোথাও মানুষ আমার কথা ভালোবাসেন না। প্রথমে আমার মনে হয় তাঁরা আমাকে ভালোবাসেন, তারপরে তারা আমার ফোন ধরাও বন্ধ করে দেন। আমি জানি যে সব সময় ভালো থাকার জন্য যথেষ্ট পরিশ্রম করতে হয়।”

অদিতি ভাটিয়া নিজের ভিডিওতে বলেছেন, “সুশান্তের সঙ্গে যা ঘটল আমি কিছুতেই সেই ঘটনা সম্পর্কে ভাবা বন্ধ করতে পারছি না। এই পৃথিবী খুব মিথ্যাবাদী, পৃথিবী পরিস্থিতি অনুভব করে না, কেবলমাত্র পোস্ট শেয়ার করে দেয়। আরে অন্তত আগে ক্ষতিটা অনুভব তো করুক। যখন কেউ ভালো কাজ করে তখন সে কাউকে প্রভাবিত করতে তা করে না, বরং সে প্রমাণ করতে চায় যে সে ভালো মনের মানুষ। এটা কি সোশ্যাল মিডিয়া? এটাই নতুন বিশ্ব যেখানে আমরা থাকি!” নিজের ভিডিওতে অদিতি আরও বলেন, “আগে মানুষ হয়ে উঠুন তার পরে সোশ্যাল মিডিয়া ইউজার হবেন”।

Advertisement
Advertisement