Read in English
This Article is From Jun 15, 2020

কুপার হাসপাতাল 'বন্ধু' সুশান্তকে শেষ শ্রদ্ধা জানাতে বান্ধবী রিয়া চক্রবর্তী

এদিকে, সুশান্ত সিংয়ের প্রাথমিক ময়না তদন্তের রিপোর্ট বান্দ্রা থানায় জমা পড়েছে। শ্বাসরোধ হয়েই মৃত্যু।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

হাসপাতালে উপস্থিত চিত্রসাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়ে রিয়া চক্রবর্তীর উপস্থিতি।

Highlights

  • কুপার হাসপাতালে ময়না তদন্ত হয়েছে সুশান্তের
  • শেষবার দেখতে আসেন বান্ধবী রিয়া চক্রবর্তী
  • ভিলেপার্লের হিন্দু মহাশ্মশান ঘাটে শেষকৃত্য হয়েছে সুশান্ত সিং রাজপুতের
মুম্বই :

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একটা নাম বিভিন্ন মহল থেকে উঠেছে রিয়া চক্রবর্তী। কেউ আবার এই তরুণীকে সুশান্তের ঘনিষ্ঠ বান্ধবী বলে দাবি করেছেন। অনেকের অভিযোগ, এই রিয়ার সঙ্গে সম্পর্কের টানাপোড়েন সুশান্তকে চরম পথে হাঁটতে বাধ্য করেছিল। এমনকী, মৃত্যুর আগের রাতে তাঁকেই নাকি শেষবার ফোন করেছিলেন সুশান্ত। এমন অনেক সম্ভাবনা একটা মৃত্যুর পর থেকে হাওয়ায় ভাসছে। এই পরিস্থিতির মধ্যে সোমবার কুপার হাসপাতালে দেখা গেল রিয়া চক্রবর্তীকে। এই হাসপাতালেই ময়না তদন্ত হয়েছে সুশান্তের। এখান থেকেই পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হয়েছে শেষকৃত্যের জন্য। তাই বন্ধুকে শেষবার দেখতে হাসপাতালে এসেছিলেন রিয়া। এমনটাই সূত্রে খবর। সাদা সালোয়ার-কামিজে মাস্ক পরে হাসপাতালে ঢোকেন তিনি। সেখানে উপস্থিত চিত্রসাংবাদিকদির ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়েছে। জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় সুশান্ত সিংয়ের এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ।

এদিকে, ভিলেপার্লের হিন্দু মহাশ্মশানে সম্পন্ন সুশান্ত সিংয়ের শেষকৃত্য। উপস্থিত,ছিলেন শ্রদ্ধা কাপুর, কৃতি শ্যানন, একতা কাপুর, বিবেক ওবেরয়-সহ অন্যরা। এদিকে, সুশান্ত সিংয়ের প্রাথমিক ময়না তদন্তের রিপোর্ট বান্দ্রা থানায় জমা পড়েছে। শ্বাসরোধ হয়েই মৃত্যু। হয় গলায় দড়ির জেরে শ্বাসরোধ কিংবা মুখে বালিশজাতীয় কিছু চাপা দিয়ে শ্বাসরোধ। এমনটা বলছে পুলিশ। ভিসেরা নমুনা ফরেন্সিকের জন্য পাঠানো হয়েছে। আগামি দুই-তিন দিনের মধ্যে চলে আসবে সেই রিপোর্ট। এদিন জানান মুম্বই পুলিশের ডিসিপি।

হাসপাতালে রিয়া চক্রবর্তী।

হাসপাতালে রিয়া চক্রবর্তী।

মেরি ড্যাড কি মারুতি আর জালেবির মতো ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে রিয়া চক্রবর্তীকে। গত জানুয়ারিতে ইনস্টাগ্রামে করা রিয়ার একটা পোস্ট ঘিরে জল্পনা বাড়ে। বন্ধুত্বৃর বাইরে কি তাহলে সুশান্ত-রিয়ার সম্পর্ক? এদিকে, শরীর ভালো ছিল না। বোনকে এমন কথা জানিয়েছিল সুুুুশান্ত।  বন্ধ করে দিয়েছিলেন অবসাদের ওষুধ। এমনকী পাঁচ জুুন দাদাকে সঙ্গ দিতে  বান্দ্রার ফ্ল্যাটে এসেছিলেন তাঁর  বোন। ছিলেন চার-পাঁচ দিন।

(এএনআই থেকে সংগৃহীত)

Advertisement

Advertisement

(আপনার আশপাশে অবসাদগ্রস্ত কোনও পরিচিত থাকলে  নিকটবর্তী মানসিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। )

 হেল্পলাইনস: AASRA: 91-22-27546669 (24 hours) Sneha Foundation: 91-44-24640050 (24 hours) Vandrevala Foundation for Mental Health: 1860-2662-345 and 1800-2333-330 (24 hours) iCall: 022-25521111 (Available from Monday to Saturday: 8:00am to 10:00pm) Connecting NGO: 18002094353 (Available from 12 pm - 8 pm)

Advertisement