தமிழில் படிக்க Read in English
This Article is From Jul 31, 2018

পাসপোর্ট হারিয়ে বিড়ম্বনায়-সুষমা স্বরাজের হস্তক্ষেপে স্বস্তিতে হবু বর

সুষমা স্বরাজ জনগণের ভিসা এবং পাসপোর্ট সম্পর্কিত বিষয়গুলির সুন্দর ভাবে সামলানোর জন্য বেশ জনপ্রিয়

Advertisement
অফবিট

রবিকে সাহায্য করতে তাঁর ট্যুইটে ভারতীয় এম্ব্যাসীকেও ট্যাগ করেন সুষমা

নিউ দিল্লি :

বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজের টুইটার অ্যাকাউন্ট যেন বিদেশের ভিস  বা পাসপোর্ট সংক্রান্ত সমস্যাগুলোর ‘ওয়ান স্টেপ সলিউশন’। ভিসা বা পাসপোর্ট নিয়ে যে কোনও সমস্যায় আজ অবদি যারাই সুষমাকে ট্যুইট করেছেন প্রতিকার পেয়েছেন সঙ্গেসঙ্গেই। মন্ত্রীও বারেবারেই চেষ্টা করেন যত দ্রুত সম্ভব এই জাতীয় সমস্যা থেকে ভুক্তভোগী মানুষটিকে বাঁচাতে। সেই কারণেই বোধ হয় হবু বর এই যাত্রায় বিয়ে ভাঙার মতো জটিল ঝামেলা থেকে মুক্তিই পেলেন।

বিয়ের ঠিক আগেই পাসপোর্ট হারিয়ে ফেলেন দেবথা রবি তেজা। গত সন্ধ্যাতে একটি টুইটে রবি সুষমা স্বরাজকে জানান পাসপোর্ট হারিয়ে কী সমস্যায় পড়েছেন তিনি। রবি লেখেন, অগস্টের 13-15 তারিখ আমার বিয়ের অনুষ্ঠান। 10 অগস্ট আমি রওনা হচ্ছি। দয়া করে আমার তৎকাল অনুরোধটি গ্রহণ করুন। এবং যাতে আমি আমার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পারি সেইজন্য আমাকে সাহায্য করুন। আপনিই আমার একমাত্র আশা।  টুইটে সুষমাকে ট্যাগও করেন রবি।

.সুষমা স্বরাজ শুধু এই অনুরোধটিই লক্ষ্য করেন নি, তিনি সহায়তার নিশ্চয়তাও দিয়েছেন। "খুব বাজে সময় আপনার পাসপোর্টটি হারিয়ে গেছে। তবে, আমরা আপনার বিবাহের জন্য ঠিক সময়ে পৌঁছাতে সাহায্য করবে," –ট্যুইটে লেখেন সুষমা। রবিকে সাহায্য করার জন্য তিনি ভারতীয় এম্ব্যাসীকে ট্যাগও করেছেন।

সাহায্যের জন্য সুষমা স্বরাজকে ধন্যবাদও জানিয়েছেন রবি।

সুষমা স্বরাজ জনগণের ভিসা এবং পাসপোর্ট সম্পর্কিত বিষয়গুলির সুন্দর ভাবে সামলানোর জন্য বেশ জনপ্রিয়। তাঁর ফলে মাঝে মাঝে অদ্ভুত কিছু অনুরোধের মুখেও পড়তে হত তাঁকে। যদিও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বুদ্ধিমত্তার সাথে সেসব সামলান তিনি। গতবছর একজন তাঁকে ট্যুইট করেন যে, মঙ্গল গ্রহে আটকে পরেছেন তিনি, যোগ্য জবাব দিয়েছিলেন সুষমা।

Advertisement