Read in English
This Article is From Jul 03, 2018

বিজেপির তৈরি ফ্র্যাঙ্কেনস্টাইনদের আক্রমণের শিকার হচ্ছেন সুষমা: কংগ্রেস

কংগ্রেস মুখপাত্র অভিষেক সিঙ্ঘভি জানান, তিনি টুইটারে সুষমা স্বরাজকে নিয়ে ট্রোলিং-এর বিরোধিতা করলেও, একজন বিজেপি নেতাও এই নিয়ে কথা বলেননি। সুষমা স্বরাজের সমর্থনেও এগিয়ে আসেননি।

Advertisement
অল ইন্ডিয়া Translated By

অভিষেক সিঙ্ঘভি জানান সুষমাকে নিয়ে ট্রোলিং-এর প্রতিবাদ করেননি একজন বিজেপি নেতাও

নিউ দিল্লি:

আবার বিতর্কে সোশ্যাল মিডিয়া এবং তার ট্রোল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভয়াবহ ট্রোলিং-এর শিকার হওয়া কেন্দ্রীয় মন্ত্রী সুষমা স্বরাজ আসলে বিজেপির তৈরি ‘ফ্র্যাঙ্কেনস্টাইন’-দের শিকার বলে অভিযোগ জানাল কংগ্রেস। কংগ্রেসের পক্ষ থেকে সুষমা স্বরাজকে নিয়ে টুইটারে ট্রোলিং-এর তীব্র বিরোধিতা করার দিনেই কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদীর 10 বছরের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হল এই টুইটারেই।

কংগ্রেস মুখপাত্র অভিষেক সিঙ্ঘভি জানান, তিনি টুইটারে সুষমা স্বরাজকে নিয়ে ট্রোলিং-এর বিরোধিতা করলেও, একজন বিজেপি নেতাও এই নিয়ে কথা বলেননি। সুষমা স্বরাজের সমর্থনেও এগিয়ে আসেননি।

“যাঁরা ফ্র্যাঙ্কেনস্টাইন তৈরি করেন, তাঁদের এই কথাটিও স্মরণে রাখতে হয় যে, সৃষ্টিই একদিন স্রষ্টাকে গিলে খেয়ে নেবে। যাঁরা বাঘ নিয়ে খেলা দেখান, তাঁদের অবশ্যই এই কথাটি জেনে রাখতে হয় যে, বাঘটি কখন তাঁকে খাবে, সেই সিদ্ধান্ত একান্তভাবেই বাঘটির। এখানে যিনি খেলা দেখাচ্ছেন, তাঁর কিছুই করার থাকে না। বিজেপির তৈরি করা এই বাঘগুলিই সুষমা স্বরাজের অ্যাকাউন্টে ঘোরাফেরা করছিল”, বলেন অভিষেক সিঙ্ঘভি।

“সুষমা স্বরাজ এই কথাটি বলতে পারবেন না। আমিই বলি বরং। তাঁর দলের তৈরি ফ্র্যাঙ্কেনস্টাইন এবং বিপজ্জনক বাঘগুলির আক্রমণের শিকার হয়েছেন তিনি। তাঁর দলের কজন সদস্য বা নেতা এই নিয়ে একটিও কথা বলেছেন বলুন তো? কংগ্রেস এর প্রতিবাদ করেছে”, সাংবাদিকদের বলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদীর ট্রোলড হওয়া নিয়েও প্রতিবাদ করে তিনি বলেন, সবথেকে জঘন্যভাবে ট্রোল করা হয়েছে তাঁকে।

“এটা প্রিয়াঙ্কা চতুর্বেদী না সুষমা স্বরাজ- সেটা বড়ো কথা নয়। যা বলার, তা হল- এটাই কি সেই ভারত, যেখানে আমরা বাস করতে চাই? সোশ্যাল মিডিয়া আগেও ছিল। চার বছর আগে আবিষ্কার হয়নি কিন্তু এই সোশ্যাল মিডিয়া। আগামীকাল এটা আপনাদেরও কামড় দেবে”, বলেন অভিষেক সিঙ্ঘভি।       



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement