Read in English
This Article is From Jan 22, 2019

স্বামী প্রেমে পড়েছেন সন্দেহ করে ১৬ লাখ টাকা দিয়ে ভাড়াটে খুনি জোগাড় করল স্ত্রী!

স্বামী প্রেম করেন বলে সন্দেহ করত স্ত্রী। আর সেই সন্দেহের বশবর্তী হয়ে ভাড়াটে খুনিদের ১৬ লাখ টাকা দিয়ে স্বামীকে পথ থেকে  সরিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রীয়ের বিরুদ্ধে।

Advertisement
অল ইন্ডিয়া

কয়েকটি সূত্র থেকে স্ত্রী জানতে পারে স্বামী একটি প্রেমের সম্পর্কে জড়িয়ে  পড়েছেন।

Highlights

  • স্ত্রী সুইটির কথাবার্তায় অসঙ্গতি খুঁজে পান পুলিশ আধিকারিকরা
  • পুলিশ সূত্রে খবর, অপরাধের কথা স্বীকার করে নেয় সে
  • গোটা ঘটনায় স্ত্রী সুইটিকে সাহায্য করে তার ভাই সুভাষ

স্বামী প্রেম করেন বলে সন্দেহ করত স্ত্রী। আর সেই সন্দেহের বশবর্তী হয়ে ভাড়াটে খুনিদের ১৬ লাখ টাকা দিয়ে স্বামীকে পথ থেকে  সরিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রীয়ের বিরুদ্ধে। গত রবিবার গুরগাঁওয়ের একটি  খাল থেকে যোগেন্দর  সিং নামে  এক ব্যক্তির দেহ উদ্ধার হয়। দড়ি দিয়ে শক্ত করে বাঁধা একটি ব্যাগের মধ্যেই পাওয়া যায় ৩৭ বছরের যোগেন্দরের দেহ। দেহেরে মধ্যে ছিল আঘাতের অসংখ্য চিহ্ন। তা দেখেই বোঝা যায়  কতটা নৃশংস ভাবে খুন করা  হয়েছিল ওই ব্যক্তিকে।

জিএসটিঃ প্রয়োগ-পদ্ধতি নিয়ে প্রশ্ন আইএমএফের মুখ্য অর্থনীতিবিদের

ঘটনার তদন্ত শুরু করে স্ত্রী সুইটির কথাবার্তায়  অসঙ্গতি  খুঁজে পান পুলিশ আধিকারিকরা। আরও বিস্তারিত জেরা  করতেই ভেঙে পড়ে সে। পুলিশ সূত্রে খবর, অপরাধের কথা স্বীকার করে নেয় সে। তার ভাই সুভাষ বোকানকেও গ্রেফতার করে পুলিশ। এই দু'জনকে জেরা  করে আরও পাঁচ জনকে গ্রেফতার করেছে। এরা সকলেই দিল্লি এবং উত্তরপ্রদেশের বাসিন্দা বলে জানা গিয়েছে। সুইটি পুলিশকে  জানিয়েছে স্বামী খুন করার জন্য ১৬ লাখ টাকা খরচ করেছিল সে। যগেন্দর এবং সূইটি দুজনেই হরিয়ানার বাসিন্দা।

Advertisement

পুলিশ  কর্তাদের অনুমান কয়েকটি সূত্র থেকে স্ত্রী জানতে পারে স্বামী একটি প্রেমের সম্পর্কে জড়িয়ে  পড়েছেন। আর এ কথা জানার পরই তাঁকে পৃথিবী থেকে  সরিয়ে  দেওয়ার পরিকল্পনা করে সে। গোটা  ঘটনায় তাকে সাহায্য করে ভাই সুভাষ।                             

 

Advertisement
Advertisement