This Article is From Jul 19, 2018

নিজের ওপর আক্রমণের নকশা তৈরি করেছিলেন স্বামী অগ্নিবেশঃ- ঝাড়খন্ডের মন্ত্রী

আশি বছর বয়সী বৃদ্ধ সমাজকর্মী স্বামী অগ্নিবেশের ওপর কেন চড়াও হয়েছিল বিজেপির কর্মী-সমর্থকেরা, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়

ঝাড়খন্ডের পাকুড়ের ওই ঘটনা, যা একটি ভিডিও ফুটেজের মাধ্যমে নিমেষে ছড়িয়ে গিয়েছে গোটা দেশে

নিউ দিল্লি:

প্রহার করা হল তাঁকে। দোষও হল তাঁর! পরশুদিন স্বামী অগ্নিবেশের ওপর অকথ্য আক্রমণ করে বসে বিজেপির কয়েকজন কর্মী-সমর্থক। গতকাল ঝাড়খন্ডের এক মন্ত্রী সেই ঘটনা সম্বন্ধে বলেন, স্বামী অগ্নিবেশ নিজের জনপ্রিয়তা বাড়ানোর উদ্দেশ্য নিয়ে নিজের ওপর ওই আক্রমণের নকশাটি তৈরি করেছিলেন।

ঝাড়খন্ডের মন্ত্রী চন্দ্রেশ্বর প্রসাদ সিংহ স্বামী অগ্নিবেশকে একজন 'জালিয়াত' বলে দাবি করে মন্তব্য করেন, তিনি গেরুয়া বসন পরে দেশের মানুষকে বোকা বানাচ্ছেন।

আশি বছর বয়সী বৃদ্ধ সমাজকর্মী স্বামী অগ্নিবেশের ওপর কেন চড়াও হয়েছিল বিজেপির কর্মী-সমর্থকেরা, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। এখনও পর্যন্ত একজনকেও গ্রেফতার করা হয়নি। স্বামী অগ্নিবেশ বলেছেন গরুর মাংস খাওয়াকে সমর্থনের জন্য তাঁর বিরুদ্ধে অভিযোগ জানাচ্ছিল আক্রমণকারীরা।

ঝাড়খন্ডের পাকুড়ের ওই ঘটনা, যা একটি ভিডিও ফুটেজের মাধ্যমে নিমেষে ছড়িয়ে গিয়েছে গোটা দেশে, সেখানে দেখা যাচ্ছে স্বামী অগ্নিবেশকে নির্মমভাবে প্রহার করছে বিজেপি কর্মীরা। সব মহল থেকেই এই আক্রমণের তীব্র নিন্দা করা হয়েছে।

যদিও, তাতে  62 বছর বয়সী চন্দ্রশেখর প্রসাদ সিংহকে সমালোচনামূলক মন্তব্য করা থেকে নিবৃত্ত করা যায়নি।

"আমার কাছে যা খবর আছে, তাতে নিশ্চিতভাবে এটুকু বলতে পারি, বিদেশি অর্থের আনুগত্যে বেঁচে থাকেন স্বামী অগ্নিবেশ। মানুষকে ধোঁকা দেওয়ার গেরুয়া বসন পরে থাকেন। উনি কোনও সন্ন্যাসী নন, উনি একজন জালিয়াত।  স্রেফ জনপ্রিয়তা পাওয়ার জন্য নিজেই নিজের ওপর আক্রমণের এই নকশা তৈরি করেছিলেন তিনি", সাংবাদিকদের বলেন চন্দ্রশেখর সিংহ।

রাজ্যের অন্য আরেক বিজেপি নেতার কথায়, স্বামী অগ্নিবেশের 'ট্র‍্যাক রেকর্ড'ই ওঁর ওপর আক্রমণের মূল কারণ।
 

.