This Article is From Sep 20, 2019

নেহেরুকে নিশানা করলেন উদ্ধব ঠাকরে, কড়া জবাব অভিনেত্রী স্বরা ভাস্করের

জওহরলাল নেহেরুকে নিয়ে শিবসেনা প্রধানের বক্তব্য ভাইরাল, পাল্টা টুইট করলেন Swara Bhasker নেহরু সম্পর্কে বিবৃতি দিয়েছিলেন উদ্ধব ঠাকরে।

নেহেরুকে নিশানা করলেন উদ্ধব ঠাকরে, কড়া জবাব অভিনেত্রী স্বরা ভাস্করের

অভিনেত্রী স্বরা ভাস্করের (Swara Bhasker) টু্ইট ভাইরাল হল।

হাইলাইটস

  • স্বরা ভাস্করের টুইট ভাইরাল
  • উদ্ধব ঠাকরের বয়ানের ভিত্তিতে টুইট
  • জওহরলাল নেহেরুকে নিয়ে শিবসেনা প্রধানের বক্তব্য ভাইরাল
নয়া দিল্লি:

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর সবসময়ই দেশের নিয়ে তাঁর মতামতের জন্য পরিচিত। শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের নেহেরুকে নিয়ে করা বক্তব্যের পরিপ্রেক্ষিতে এবার পাল্টা টুইট করলেন স্বরা ভাস্কর। এর আগে শিবসেনা প্রধান বলেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরু যদি কারাগারে ১৪ মিনিটও সময় কাটাতেন, তবে তিনি (Uddhav Thackeray) নেহরুকে বীর বলে মনে করতেন। উদ্ধব ঠাকরের এই বক্তব্য  ভাইরাল হয় । এর পরেই এর পাল্টা উত্তর দিয়ে টুইট করেন স্বরা ভাস্কর। বলিউড অভিনেত্রী (Swara Bhasker) এই টুইট নিয়েও মানুষ তাঁদের প্রতিক্রিয়া দেখাতে শুরু করেছে।

স্বরা ভাস্কর লিখেছেন: "পণ্ডিত জওহরলাল নেহেরু তার জীবনের প্রায় ৯ বছর কারাগারে কাটিয়েছেন।"  শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের নেহেরুকে নিয়ে বক্তব্যের এভাবেই প্রতিক্রিয়া দেন বলিউডের অভিনেত্রী ।উদ্ধব ঠাকরে বলেন, "জাতির উন্নয়নে মহাত্মা গান্ধি এবং পণ্ডিত জওহরলাল নেহেরু উভয়ের অবদানকেই অস্বীকার করা যায় না, তবে দেশের রাজনৈতিক দৃশ্যপট কেবল দুটি পরিবারেই সীমাবদ্ধ নয়।" শিবসেনা প্রধান বলেন, "নেহরু যদি  মাত্র ১৪ মিনিটও কারাগারে কাটাতেন আমি তাঁকে বীর বলতাম, আর সাভারকর ১৪ বছর কারাগারে কাটিয়েছেন, আর তিনি এখন আমাদের ক্ষমতাসীন হিন্দুত্ববাদ সরকার (এনডিএ) দ্বারা ভারতরত্ন ভূষিত হয়েছেন। তাঁকে সম্মান করা উচিত"। শিবসেনা প্রধানের এই মন্তব্যের প্রতিক্রিয়া দেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

.