தமிழில் படிக்க Read in English
This Article is From Dec 26, 2018

ফেসবুক প্রেমিকের সঙ্গে পালাতে বাধা, মা’কে কুপিয়ে খুন করল মেয়ে

দেবী প্রিয়া নামের ওই কলেজ পড়ুয়া ফেসবুকে প্রেমে পড়ে বিবেক নামের এক যুবকের। বিবেক প্রিয়াকে জানান যে, নিজের গ্রামের বাড়ি প্রিয়াকে ঘুরিয়ে দেখাতে চান তিনি।

Advertisement
সিটিস

অন্য তিন অভিযুক্ত যুবকের সঙ্গে গ্রেফতার মেয়েও

থিরুভাল্লুর :

ফেসবুক প্রেমিকের সঙ্গে পালাতে বাধা দেওয়ায় মা'কে কুপিয়ে খুন করল যুবতী। পুলিশ জানিয়েছে মঙ্গলবার ঘটেছে এই মর্মান্তিক ঘটনাটি। পুলিশ সূত্রের খবর, ওই যুবতী কলেজ পড়ুয়া। দেবী প্রিয়া নামের ওই কলেজ পড়ুয়া ফেসবুকে প্রেমে পড়েন বিবেক নামের এক যুবকের। বিবেক প্রিয়াকে জানান যে, নিজের গ্রামের বাড়ি প্রিয়াকে ঘুরিয়ে দেখাতে চান তিনি।

পোশাকশিল্পের সঙ্গে জড়িত ওই যুবক বিবেক তাঁকে জানান, যে তিনি আসতে পারবেন না ঠিকই কিন্তু তাঁর দুই বন্ধু সতীশ ও ভিগনেশকে প্রিয়ার বাড়িতে পাঠিয়ে দেবেন। ওই দুই বন্ধু প্রিয়াকে তাঁদের সঙ্গে করে নিয়ে আসবেন।

 

চার মেট্রো শহরেই ‘সস্তা' পেট্রো পণ্য, বছরের মধ্যে পেট্রল সর্বনিম্ন

 

Advertisement

প্রিয়ার মা বানুমাথী যখন দেখেন যে প্রিয়া ব্যাগপত্তর গুছিয়ে নিয়েছে এবং পালাতে একেবারে প্রস্তুত তখন তিনি মেয়েকে বাধা দেন। মেয়েকে আটকানোর চেষ্টা করেন তিনি। মায়ের এই বাধা দেওয়ার ঘটনায় রেগে যান প্রিয়া। রাগের মাথায় রান্নাঘরে গিয়ে ছুরি হাতে বেরিয়ে আসেন। উত্তেজিত হয়ে মা'কে কোপাতে শুরু করেন। কোপাতে কোপাতেই মৃত্যু হয় মায়ের।

কিন্তু, ওই দুই যুবক পালানোর পরিকল্পনা করার আগেই গ্রামবাসীরা তাদের শার্টে রক্তের দাগ দেখতে পায় এবং তাদের পাকড়াও করে রাখে বলে পুলিশ জানিয়েছে। পরে তিনজনকেই পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

Advertisement

যথাযোগ্য ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Advertisement