Read in English
This Article is From Dec 22, 2018

নিরাপত্তাহীনতায় ভোগা একনায়ক ছিলেন দুজন, রাজীব-ইন্দিরাকে জড়িয়ে রাহুলকে তোপ অমিতের

দেশের যে কোনও কম্পিউটার সিস্টেমের ওপর নজরদারি চালানোর জন্য ১০'টি সংস্থাকে বহাল করেছে কেন্দ্র, এমন তথ্য বাইরে এসে যাওয়ার পর রাহুল গান্ধী তীব্রভাবে আক্রমণ করেন নরেন্দ্র মোদীকে।

Advertisement
অল ইন্ডিয়া

জনগণকে ক্রমশ ভয় পাইয়ে দিচ্ছেন রাহুল, অভিযোগ অমিতের।

নিউ দিল্লি:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে 'নিরাপত্তাহীনতায় ভোগা একনায়ক' বলে অভিহিত করেছিলেন কংগ্রেস সভাপতি  রাহুল গান্ধী। তাঁর বিরুদ্ধে তোপ দেগে শুক্রবার বিজেপির প্রধান সভাপতি অমিত শাহ বলেন, এই দেশ এখনও পর্যন্ত 'নিরাপত্তাহীনতায় ভোগা একনায়ক' দেখেছে মাত্র দুজনের ক্ষেত্রে। প্রথমজন, জরুরি অবস্থার নিদান দিয়েছিলেন। আর, দ্বিতীয়জন সাধারণ নাগরিকের আদানপ্রদান করা সব চিঠির নাগাল পেতে চেয়েছিলেন। তাঁর বক্তব্যের প্রথম অংশের তীরটি যে নিক্ষেপ করা হয়েছে ইন্দিরা গান্ধীকে লক্ষ করে, তা সহজেই বোঝা যাচ্ছে। বিজেপির দলীয় সূত্র থেকে জানানো হয়েছে, দ্বিতীয় ব্যক্তি হলেন রাজীব গান্ধী। বিজেপির দাবি, তিনি সাধারণ নাগরিকের আদানপ্রদান করা সমস্ত চিঠিপত্রের নাগাল পাওয়ার জন্য রীতিমতো আইন তৈরির চেষ্টা করেছিলেন। "শুনুন, আসল কথাটা কী জানেন, আমাদের দেশের ইতিহাসে নিরাপত্তাহীনতায় ভোগা একনায়ক ছিলেন দুজন। প্রথমজন জরুরি অবস্থা চালু করেছিলেন। দ্বিতীয়জন সাধারণ নাগরিকের আদানপ্রদান করা চিঠির ওপর নজরদারি রাখতে চেয়েছিলেন। বলুন তো এঁরা কারা?", টুইটারে রাহুল গান্ধীকে ট্যাগ করে এই কথা লেখেন অমিত শাহ। 

কম্পিউটারে নজরদারিঃ প্রধানমন্ত্রীকে ভীত শাসক বললেন কংগ্রেস সভাপতি

দেশের যে কোনও কম্পিউটার সিস্টেমের ওপর নজরদারি চালানোর জন্য ১০'টি সংস্থাকে বহাল করেছে কেন্দ্র, এমন তথ্য বাইরে এসে যাওয়ার পর রাহুল গান্ধী তীব্রভাবে আক্রমণ করেন নরেন্দ্র মোদীকে। তাঁর কথায়, দেশটাকে  'পুলিশ স্টেট' বানিয়ে দিলে মোদীর সমস্যার সমাধান হবে না। বরং, উল্টে, তিনি যে নিরাপত্তাহীনতায় ভোগা একজন একনায়ক, সেই সত্যটাই প্রতিষ্ঠিত হবে মজবুতভাবে।

 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement
Advertisement