Read in English
This Article is From May 13, 2018

দেখে নিন তেজ প্রতাপের বিয়ে তে লালু যাদব এর 'দেশি বয়েজ' ডান্স

26 সেকেন্ডের এই ভিডিওটির নাম দেওয়া হয়েছে দেসি বয়স অন দি ফ্লোর

Advertisement
বিহার

তেজস্বিনী যাদব নিজের ভাই তেজ প্রতাপ যাদবের সাথে ডান্স করার ভিডিও শেয়ার করেছে

Highlights

  • তেজ প্রতাপ নিজের ভাই তেজস্বিনীর সাথে ডান্সের একটি ভিডিও ভাইরাল হয়েছে
  • 26 সেকেন্ডের এই ভিডিওটির নাম দেওয়া হয়েছে "দেসি বয়স অন দি ফ্লোর..."
  • লালু যাদবের জ্যেষ্ঠ পুত্র তেজ প্রতাপের সঙ্গে ঐশ্বর্য রয়ের বিয়ে
New Delhi: লালু যাদবের জ্যেষ্ঠ পুত্র তেজ প্রতাপের সঙ্গে ঐশ্বর্য রয়ের এনগেজমেন্টের জবর পার্টি হওয়ার পর গতকাল সন্ধ্যায় পাটনা তে দুজন বিয়ের বন্ধনে বাঁধতে চলেছে. ফোডার কেসে অপরাধী ঘোষিত হওয়ার পর জেলে থাকার কারণে যদিও এখন পর্যন্ত লালু যাদব বিয়ের পূর্বে অনুষ্ঠিত কার্যক্রমে ভাগ নিতে পারেননি, কিন্তু এই সময় নববধূ এবং বর উনার আশীর্বাদ নিতে পারবেন.

3 দিনের জন্য উনাকে বিয়ে তে উপস্থিত থাকার জন্য জেল থেকে ছাড় দেওয়া হয়েছে, এছাড়াও তিনি 6 সপ্তাহের জন্য অসুস্থতার  যুক্তি দেখিয়ে বেল নিয়েছেন.

ইতিমধ্যে 30 বছর বয়েসী তেজ প্রতাপ নিজের ভাই তেজস্বিনীর সাথে ডান্সের একটি ভিডিও ভাইরাল হয়েছে.

Advertisement
বিহারের পূর্ব উপ মুখ্যমন্ত্রী তেজস্বিনী দ্বারা শেয়ার করা এই ভিডিও তে উনাকে বাদামী কুর্তা তে দেখতে পারবেন যখন কি তেজ প্রতাপ নিজের মাথায় সাদা গামছা পরে, একটি গানে দুজন নাচছেন.

  .  


Advertisement
26 সেকেন্ডের এই ভিডিওটির নাম দেওয়া হয়েছে "দেসি বয়স অন দি ফ্লোর...", এই ভিডিওটি পোস্ট হওয়ার এক ঘন্টার ভিতরে 58000 বারের উপর দেখা হয়েছে এবং 1500 জন শেয়ার করেছে আরও 11000 এর উপর লাইকস অর্জন করেছে.

তেজ প্রতাপের বিয়ে ঐশ্বর্য রয়ের সাথে হচ্ছে, যার মাতা চন্দ্রিকা রয় রাষ্ট্রীয় জনতা দল পার্টির থেকে 6 বার সাংসদ রয়েছেন এবং লালু প্রাসাদের মন্ত্রীসভার সহযোগী ছিলেন. যাদব পরিবারের এক সদস্য বললেন কি 10000 এর উপর অথিতি নিমন্ত্রিত আছে এবং এর মধ্যে দেশের শীর্ষ রাজনৈতিক নেতা অন্তর্ভুক্ত রয়েছে.

Advertisement
পাটনার ভেটেরিনারি কলেজের মাঠে বিয়ের অনুষ্ঠান হচ্ছে, যেখানে তেজ প্রতাপের হুমকির মধ্যে বিহারের উপ মুখ্যমন্ত্রী সুশীল মোদির ছেলের বিয়ে হয়েছিল.

তেজ প্রতাপ যাদব, 9টি ভাইবোনের মধ্যে সবচেয়ে জ্যেষ্ঠ, গত জুলাই পর্যন্ত স্বাস্থ্য় মন্ত্রী ছিলেন যখন নীতিশ কুমার আরজেডি ছেড়ে বিজেপির সাথে সরকার গঠন করেন.
Advertisement