This Article is From Jul 31, 2018

মন্দিরে শিব সেজে এসে শাঁখ বাজালেন লালুর ছেলে

ঘটনাটি ঘটেছে বিহারে। পাটনায়। আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবের বড় ছেলে তেজপ্রতাপ যাদব পাটনার একটি মন্দিরে শিব সেজে চাঞ্চল্যের সৃষ্টি করলেন।

মন্দিরে শিব সেজে এসে শাঁখ বাজালেন লালুর ছেলে

গত বছরের জুলাই মাস পর্যন্ত বিহারের স্বাস্থ্যমন্ত্রী ছিলেন 29 বছর বয়সী তেজপ্রতাপ যাদব

পাটনা:

কথায় বলে, শিবের নেত্য! অন্যদিকে, এই দেশের মানুষ যুগের পর যুগ ধরেই দেখে আসছেন রাজনীতিবিদদের নেত্য! এই দুই ব্যাপারই এবার মিলে গেল! নেতা হয়ে গেল শিব!

ঘটনাটি ঘটেছে বিহারে। পাটনায়। আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবের বড় ছেলে তেজপ্রতাপ যাদব পাটনার একটি মন্দিরে শিব সেজে চাঞ্চল্যের সৃষ্টি করলেন। বিহারের প্রাক্তন মন্ত্রী দেওঘরের বৈদ্যনাথ ধামে যাওয়ার আগে এই মন্দিরে আসেন। পরনে ছিল বাঘছাল আর গেরুয়া বসন। হাতে ডমরু, গলায় রুদ্রাক্ষের মালা পরে শরীরে রীতিমত হিল্লোল তুলে শঙ্খ বাজাতে দেখা যায় তাঁকে।

গত বছরের জুলাই মাস পর্যন্ত বিহারের স্বাস্থ্যমন্ত্রী ছিলেন 29 বছর বয়সী তেজপ্রতাপ যাদব। আরজেডির হাত ছেড়ে নীতিশ কুমার তারপর বিজেপির সঙ্গে জোট করায় তিনিও মন্ত্রিত্ব খুইয়ে ফেলেন।

যদিও, এই সাজগোজ করে মাতিয়ে রাখার ব্যাপারটি তেজপ্রতাপের কাছে নতুন কিছু নয়। বাবা লালুপ্রসাদ যাদব জেলে যাওয়ার পর তাঁর ছোটভাই তেজস্বী যাদব যখন বিহারের বিরোধী দলের মুখ হয়ে উঠছেন, সেই সময়ই হিন্দুধর্মের একের পর এক দেবতার সাজে সজ্জিত হয়ে পরিহাসের পাত্র হয়েছেন তিনি বহু মহলেই। এর আগে কৃষ্ণ সেজেছিলেন। হাতে বাঁশি।

গত এপ্রিলে বিয়ে করার সময়েও বিভিন্ন চোখধাঁধানো পোশাক পরে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়া মাতিয়ে রেখেছিলেন তেজপ্রতাপ।

বাবা লালুপ্রসাদের মতোই খবরে থাকতে ভালোবাসেন তেজপ্রতাপ। কয়েকদিন আগেও একটি সাইকেল মিছিলে অংশ নিয়ে টাল সামলাতে না পেরে একটি গাড়িতে ধাক্কা মেরে উল্টে পড়েছিলেন।

 

.