Read in English
This Article is From Dec 14, 2019

এক ঘণ্টার মধ্যেই গণধর্ষণ ও খুন করা হয়েছে পশু চিকিৎসককে, জানাচ্ছে পুলিশ

সন্ধ্যা ৬.১৫ নাগাদ তাদের নজরে পড়ে এক তরুণী নিজের স্কুটার পার্ক করছে। তখনই তারা যৌন নির্যাতনের ছক কষে। তাই তারা বাইকের চাকা পাংচার করে দেয়।

Advertisement
অল ইন্ডিয়া Written by , Edited by

বৃহস্পতিবার তরুণীর দগ্ধ দেহ উদ্ধার হয়।

তেলেঙ্গানার (Telengana) ২৬ বছরের পশু চিকিৎসককে গণধর্ষণ ও হত্যার (Gang-Rape And Murder) অভিযোগে ২০ বছরের তিনজন ও ২৬ বছরের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই তরুণী হায়দরাবাদ থেকে ২০ কিমি দূরে শামশাবাদ থেকে বুধবার রাতে নিখোঁজ হন। পরের দিন তাঁর দগ্ধ দেহ উদ্ধার হয়। অভিযুক্তদের শনাক্ত করা হয়েছে মহম্মদ আরিফ, জলু শিভা, জলু নবীন ও চিন্তাকুন্তা চেন্নাকেসাভুলু হিসেবে। তারা সকলেই নারায়ণপেতের বাসিন্দা। ওই এলাকাটি হায়দরাবাদ থেকে ১৬০ কিমি দূরে অবস্থিত। লরি চালক ও খালাসি হিসেবে তারা কাজ করত। নৃশংস ওই অপরাধের ৪৮ ঘণ্টার মধ্যেই তাদের গ্রেফতার করা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই চার অভিযুক্ত তরুণীকে সাহায্য করার ভান করেছিল। তাঁর স্কুটারের টায়ার পাংচার হয়ে গিয়েছিল। সেই টায়ার সারিয়ে দেওয়ার কথা বলেছিল তারা। ঘড়িতে তখন সন্ধ্যা ৯.২০। পরবর্তী এক ঘণ্টার মধ্যে গণধর্ষণ ও হত্যা— সমস্ত অপরাধ সংঘটিত হয়েছিল।

‘‘উনি বোনকে ফোন করেছিলেন, ১০০-তে নয়'': তেলেঙ্গানার ধর্ষিতা প্রসঙ্গে মন্ত্রী

Advertisement

জেরা, তদন্ত ও টেক‌নিক্যাল ক্লু একত্র করে পুলিশ মনে করছে, আরিফ ও শিভা টোল প্লাজায় আসে রাত ৯টা নাগাদ। তাদের সঙ্গে একটি ইঁটভর্তি লরি ছিল। সঙ্গে জোটে তাদের দুই বন্ধু। তারা ইচ্ছা করে ইঁট নামাতে দেরি করছিল এবং টোল প্লাজায় অপেক্ষা করছিল।

হায়দরাবাদে ধর্ষণের পর জীবন্ত দগ্ধ তরুণী! সমস্ত রাজ্যকে নির্দেশনামা কেন্দ্রের

Advertisement

তার আগে সন্ধ্যা ৬.১৫ নাগাদ তাদের নজরে পড়ে এক তরুণী নিজের স্কুটার পার্ক করছে। তখনই তারা যৌন নির্যাতনের ছক কষে। তাই তারা বাইকের চাকা পাংচার করে দেয়। পরে রাত ৯টা নাগাদ মেয়েটি ফিরে আসে। তখন আরিফ ও শিভা তাঁকে সাহায্যের প্রস্তাব দেয়। তরুণীর আস্থা অর্জনের জন্য স্কুটারটি নিয়ে কিছু দূর ঘুরিয়ে আনে শিভা। এসে জানায় কোনও দোকান খোলা নেই।

এরপরই আতঙ্কিত হয়ে তরুণী ফোন করেন তাঁর বোনকে। জানান, তাঁর খুব ভয় করছে। কয়েক মিনিট পরেই তাঁকে টানতে টানতে দূরে নিয়ে গিয়ে ধর্ষণ করে হত্যা করে অভিযুক্তরা। তরুণীর মোবাইল বন্ধ হয়ে যায় ৯.৪৫ নাগাদ।

Advertisement

১০.২০ নাগাদ তরুণীকে হত্যা করা হয়। লরির মধ্যে সেই দেহকে লুকিয়ে রাখে অপরাধীরা। ১০.২৮-এৱ মধ্যে তারা ওই স্থান ত্যাগ করে। আরিফ ও নবীন স্কুটারটি নিয়ে গিয়ে কোথুর গ্রামে সেটি ফেলে আসে। তার আগে তার নম্বর প্লেটটি খুলে নেয় তারা। বাকি দু'জন লরিতেই ছিল।

রাত ১টায় তারা দু'টি দোকানে পেট্রল কিনতে যায়। এবং প্রায় আড়াইটে নাগাদ তারা চত্তনপল্লির এক কালভার্টের কাছে সেই দেহতে আগুন‌ ধরিয়ে দেয়।

Advertisement

পরে তারা শহরে ফিরে এসে গাড়ি থেকে ইঁট খালি করে আট্টাপুরের কাছে। পুলিশ জানিয়েছে, টেকনিক্যাল ক্লু অনুযায়ী তদন্ত করে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। 

Advertisement