தமிழில் படிக்க Read in English
This Article is From Feb 26, 2020

সন্তানহারা বাবাকে লাথি মারছেন পুলিশ আধিকারিক, ভাইরাল ভিডিও

ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার ওপর দিয়ে একটি মেয়ের কফিন টেনে নিয়ে যাচ্ছে পুলিশ, তাঁর বাবা রাস্তা আটকানোর চেষ্টা করছেন

Advertisement
অল ইন্ডিয়া Edited by
নয়াদিল্লি:

তেলেঙ্গানার সাঙ্গা রেড্ডি জেলার (Telangana's Sanga Reddy) একটি ভিডিও ছড়িয়ে পড়েছে, সোমবার মৃত এক কিশোরীর বাবাকে লাথি মারতে দেখা গিয়েছে পুলিশকর্মীকে। ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার ওপর দিয়ে একটি মেয়ের কফিন টেনে নিয়ে যাচ্ছে পুলিশ, তাঁর বাবা রাস্তা আটকানোর চেষ্টা করছেন। পুলিশ আধিকারিকের রাস্তা আটকাতে মাটিতে শুয়ে পড়েছেন কিশোরীর বাবা, তারমধ্যেই কনস্টেবলকে কিশোরীর বাবাকে লাথি মারতে দেখা গিয়েছে। প্রচণ্ড ঠেলার পরেও কিশোরীর বাবাকে সেখানেই পড়ে থাকতে দেখা গিয়েছে। একটি দৃশ্যে, সাদা এবং লাল শাড়ি পড়া এক মহিলাকে সরাতে দেখা গিয়েছে তাঁকে, তিনি ওই ব্যক্তির স্ত্রী বলেই মনে করা হচ্ছে, তাঁকে উদ্ধার করতে এসেছিলেন ওই মহিলা।

ওই মহিলাকে মৃত কিশোরীর বাবাকে রাস্তা ছেড়ে দিতে বলছেন বলে দেখা গিয়েছে ভিডিওতে।

মেডক জেলার পুলিশ সুপার, সাঙ্গা রেড্ডি জেলার দায়িত্বে ছিলেন, প্রশ্ন ওঠা ওই পুলিশ আধিকারিককে সাসপেন্ড করা হয়েছে। বিভাগীয় তদন্ত বসানো হয়েছে, এবং তাঁর কাউন্সেলিং প্রয়োজন।

Advertisement

চন্দনা দীপ্তি নামে এক পুলিশ আধিকারিক NDTV কে জানান, পরিবার সহ কয়েকজন বিক্ষোভকারী দেহ ফিরিয়ে নিতে চেয়েছিল পুলিশ হেফাজত থেকে।

তিনি বলেন, “যখন পুলিশ ময়নাতদন্তের জন্য দেহ নিয়ে যেতে চেয়েছিল, সেই সময় দুর্ভাগ্যজনক ঘটনাটি ঘটে”।

Advertisement

কিশোরীর মৃত্যুর কীভাবে হল, তা এখনও জানা যায়নি।

কলেজের শৌচাগারে কিশোরীর দেহ উদ্ধারের পর একটি আত্মহত্যার মামলা রুজু করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে অপরাধমূলক অবহেলার মামলা রুজু করা হয়েছে কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে।

Advertisement

কলেজের ভুমিকা নিয়ে অভিযোগ করেছে কিশোরীর পরিবার। তাঁদের দাবি, মৃত্যুর কয়েকদিন আগে থেকে জ্বর এবং হতাশায় ভুগছিল ওই কিশোরী।

তাঁদের আরও দাবি, অনেক সময় পর্যন্ত তাঁদের মৃত্যুর খবর দেওয়া হয়নি। ময়নাতদন্তের পর, কিশোরীর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে, তারপরে হবে শেষকৃত্য।

Advertisement