This Article is From Sep 14, 2018

Telangana Bus Accident: চলন্ত বাস খাদে পড়ে গেল তেলেঙ্গানায়, 6জন শিশু সহ মৃত 40

একটি ভয়াবহ বাস দুর্ঘটনায় ছ’জন শিশু সহ মারা গেল মোট 40জন যাত্রী। ঘটনাটি আজ মঙ্গলবার ঘটে তেলেঙ্গানার জাগতিয়াল জেলায় (telangana bus accident)।

Telangana bus accident... দুর্ঘটনাটি ঘটে সকাল এগারোটা পঁয়তাল্লিশ নাগাদ।

হায়দরাবাদ:

একটি ভয়াবহ বাস দুর্ঘটনায় ছ’জন শিশু সহ মারা গেল মোট 40জন যাত্রী। ঘটনাটি আজ মঙ্গলবার ঘটে তেলেঙ্গানার জাগতিয়াল জেলায় (telangana bus accident)। সূত্র জানিয়েছে, রাজ্য সরকারের বাসটি 70 জন যাত্রীকে নিয়ে কোন্দাগাত্তু থেকে জাগতিয়ালে ফিরে আসছিল।

সেই সময়ই শনিবারাপেত গ্রামের কাছে ঘাট রোডে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। কর্তৃপক্ষ জানিয়েছে বাসটির ব্রেকে সম্ভবত কোনও সমস্যা ছিল। তার ফলেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সেটি। ওই বাসে ছিলেন মূলত তীর্থ যাত্রীরা। হায়দরাবাদ থেকে 190 কিলোমিটার দূরে কোন্দাগাত্তু পাহাড়ের ওপর অবস্থিত অজ্ঞানেয় স্বামীর মন্দির থেকে পুজো দিয়ে ফিরছিলেন তাঁরা।

দুর্ঘটনাটি ঘটে সকাল এগারোটা পঁয়তাল্লিশ নাগাদ। জানিয়েছে জাগতিয়াল জেলার কালেক্টর এ শরাফ। ত্রাণ ও উদ্ধারকার্যে তিনিই নেতৃত্ব দিচ্ছেন বলে জানা গিয়েছে। তাঁকে উদ্ধৃত করে এই কথা জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই।

তেলেঙ্গানার ভারপ্রাপ্ত মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। তাঁর কার্যালয় থেকে পেশ করা একটি বিবৃতিতে জানানো হয়েছে, এই ঘটনায় মৃতদের পরিবারকে পাঁচ লক্ষ টাকা করে সাহায্য দেওয়া হবে সরকারের পক্ষ থেকে।

আহতদের নিয়ে যাওয়া হয়েছে জাগতিয়ালের সরকারি হাসপাতালে। কয়েকজন আহতকে নিয়ে যাওয়া হয় করিমনগর ও হায়দরাবাদে।

.