Read in English
This Article is From Feb 19, 2019

গলি বয় স্টাইলে রেলমন্ত্রীর হুঁশিয়ারি ‘বিনা টিকিট আয়া হ্যায়, তু পকড়া জরুর যায়েগা’

Tera Time Aayega: ‘তেরা টাইম আয়েগা’ বলে তিনি আসলে বুঝিয়ে দিতে চেয়েছেন, যতই কৌশল করুন না রেলযাত্রীরা, সময় ঠিক আসবেই, একদিন ঠিক ধরা পড়বেনই তাঁরা

Advertisement
অল ইন্ডিয়া

গলি বয় সিনেমার গানের মতো করেই তেরা টাইম আয়েগা' (Tera Time Aayega) বানিয়েছে রেল দফতর

নিউ দিল্লি :

ট্রেনের বিনা টিকিটের যাত্রীরা যে আর পার পাবেন না তা এক কথায় প্রকাশ করে ফেলেছেন রেলমন্ত্রী পীয়ূষ গোয়েল। কিন্তু সাবধান করেছেন ‘গলি বয়' (Gully Boy) স্টাইলে! রণভীর আর আলিয়া ভাটের হিট সিনেমা ‘গলি বয়'-এর ‘আপনা টাইম আয়েগা' গানটি ইতিমধ্যেই বিখ্যাত হয়েছে। সেই গানটিই রেলমন্ত্রী (Railway Minister Piyush Goyal) সামান্য বদলে নিয়ে ব্যবহার করেছেন সতর্কবাণী হিসেবে। ‘তেরা টাইম আয়েগা' (Tera Time Aayega) বলে তিনি আসলে বুঝিয়ে দিতে চেয়েছেন, যতই কৌশল করুন না রেলযাত্রীরা, সময় ঠিক আসবেই, একদিন ঠিক ধরা পড়বেনই তাঁরা।

মন্ত্রীর শেয়ার করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, টিকিট কাটতে আসা নানা যাত্রীদের ছবি। রয়েছে “শানা” টিকিট চেকারও। গোটা গানটি যেন টিকিট পরীক্ষক নিজেই গাইছেন। তাঁর চোখে ধুলো দিয়ে যে কেউ বিনা টিকিটে ট্রেনে চাপতে পারবে না সেই কথায় গানে গানে জানান দিচ্ছেন তিনি। 

ক্লাস চলাকালীন পেছনের বেঞ্চে বসে দুই ছাত্রীর মদ্যপান, কড়া শাস্তি দিল স্কুল

Advertisement

গানটি শেষ হচ্ছে “বিনা টিকিট আয়া হ্যায়, তু পকড়া জরুর জায়েগা”! অর্থাৎ বিনা টিকিটে এসেছো, ধরা ঠিক পড়বেই! ভিডিওতে পশ্চিম রেলের পক্ষ থেকে টিকিট কিনে ট্রেনে সফর করার একটি সতর্কবার্তাও দেওয়া হয়েছে একেবারে শেষে। বলিউডকে ব্যবহার করে রেলের সাবধানবাণী দেওয়া বা নানা নির্দেশ দেওয়া এই প্রথম নয়। তবে যেভাবে এই গানটিকে ব্যবহার করা হয়েছে তা তারিফের দাবি রাখেই।

সরে গেলেন রাজীব কুমার, কলকাতা পুলিশের নতুন কমিশনার হলেন অনুজ শর্মা

‘গলি বয়' সিনেমার এই গানটি অভিনেতা রণভীর সিং নিজেই গেয়েছিলেন। ‘গলি বয়' ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে, এবং দর্শকদের প্রত্যাশা মতোই বিশাল হিটও! বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছেন, মাত্র পাঁচ দিনেই ৮১ কোটি টাকার ব্যবসা করেছে এই সিনেমা।

Advertisement
Advertisement