Read in English
This Article is From Dec 27, 2018

মুক্তির আগেই বাল ‘ঠাকরে’র সংলাপ নিয়ে ভাইরাল মিম সোশ্যাল মিডিয়ায়

শিব সেনার প্রতিষ্ঠাতা বালাসাহেব ঠাকরের বায়োপিকে বাল ঠাকরের নামভূমিকায় দেখা যাবে অভিনেতা  নওয়াজউদ্দীনের সিদ্দিকীকে

Advertisement
অফবিট

"এক সংগঠন কি শুরওয়াত করনি হোগি" এই একটা মাত্র সংলাপই মিম হয়ে ঘুরে বেড়াচ্ছে ফোনে ফোনে

সিনেমার আগেই সিনেমার গান বিখ্যাত হয়, অভিনেতা অভিনেত্রী বিখ্যাত হন, কিন্তু একটা ছোট্ট সংলাপ এভাবে বিখ্যাত হয়ে যাবে তা বোধহয় নির্মাতারাও ভাবেননি। ‘ঠাকরে' সিনেমার প্রত্যাশিত ও প্রতীক্ষিত ট্রেলারটি গতকাল মুক্তি পেয়েছে এবং সন্ধ্যা পর্যন্ত বেশ চর্চার মধ্যেই ছিল।  শিব সেনার প্রতিষ্ঠাতা বালাসাহেব ঠাকরের বায়োপিকে বাল ঠাকরের নামভূমিকায় দেখা যাবে অভিনেতা  নওয়াজউদ্দীনের সিদ্দিকীকে। কিন্তু এখন বছরের এই শেষ ভাগে দাঁড়িয়ে এই সিনেমারই একটি সংলাপ নিয়ে একের পর এক মজার মিম তৈরি হচ্ছে এবং নিমেষে ভাইরাল হয়ে যাচ্ছে টুইটার সহ অন্যান্য সোশ্যাল মিডিয়াতে। কী সেই বিখ্যাত সংলাপ যাতে মজার উপাদান খুঁজে পাচ্ছেন নেটিজেনরা?

বিয়ের খরচ কুড়ি হাজার, টুইটারের মন জিতে নিল এক সাধারণ বিয়ের গল্প

 

Advertisement

সংলাপ: "এক সংগঠন কি শুরওয়াত করনি হোগি (একটা সংগঠন শুরু করতে হবে)। এই একটা মাত্র সংলাপ নানা জন নানাভাবে ব্যবহার করছে মিম বানিয়ে। আমরা আপনার জন্য সেরা কিছু মিমের উদাহরণ নিয়ে এসেছি। এক নজর দেখে নিন:

নাইজেরিয়ান মানুষের গলায় বলিউডের ‘কাল হো না হো'! দেখুন ভাইরাল ভিডিও

 

Advertisement

এইবারই যে প্রথম কোনও চলচ্চিত্রের সংলাপ টুইটারে মিম হয়ে ঘুরে বেরিয়েছে তা নয়। এর আগে, রেস 3 থেকে ডেজি শাহের বিখ্যাত সংলাপ "আওয়ার বিজনেস", বা সঞ্জু (Sanju) ও নিউটনের (Newton) নানা দৃশ্য নিয়েও মিম তৈরি হয়েছে।

 

Advertisement