This Article is From Oct 27, 2018

ইতিহাস মনমোহন সিংকে ভুল বুঝবে না বলছেন অনুপম খের

সিনেমাটি মনমোহন সিংয়ের প্রাক্তন মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বারুর লেখা একটি বইয়ের উপর ভিত্তি করে নির্মিত।

ইতিহাস মনমোহন সিংকে ভুল বুঝবে না বলছেন অনুপম খের

"দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার" সিনেমায় মনমোহন সিং-এর ভূমিকায় অভিনেতা অনুপম খের

নিউ দিল্লি:

প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের জীবনের উপর ভিত্তি করে "দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার" সিনেমার শুটিংয়ের জের টেনে অভিনেতা অনুপম খের বলছেন, ইতিহাস এই বর্ষীয়ান কংগ্রেস নেতাকে কখনও ভুল বুঝবে না।

অনুপম খের শুক্রবার একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাঁকে মনমোহন সিং-এর ভূমিকায় দেখা যাচ্ছে এবং ফিল্মের ক্ল্যাপবোর্ড ধরে রেখেছেন। 27 অক্টোবর রাত্রি 2টো 40 শে এই চলচ্চিত্রটির শেষ শট নেওয়া হয় বলে তিনি ঘোষণা দেন।

"এটি, ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার' আমার সবচেয়ে মনে রাখার চলচ্চিত্রগুলির একটি, সবচেয়ে সমৃদ্ধ এই সময়ের জন্য আপনাকে ধন্যবাদ... আপনার সফরের জন্য আপনাকে ধন্যবাদ মনমোহন সিং!" বলেন মনমোহন সিং-এর নাম ভূমিকার অভিনেতা অনুপম খের।

অনুপম খের বলেছেন, এটি "অসাধারণ শিক্ষণীয় অভিজ্ঞতা"। "একটা বিষয় নিশ্চিত, 'ইতিহাস আপনাকে ভুল বুঝবে না', যোগ করেন অনুপম।

এই সিনেমায় ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সুজান বার্নার্ট। সুজানের সাথে একটি ছবিও শেয়ার করেছেন তিনি।

সিনেমাটি মনমোহন সিংয়ের প্রাক্তন মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বারুর লেখা একটি বইয়ের উপর ভিত্তি করে নির্মিত। বারুর ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় খান্না এবং দিব্যা শেঠ শাহকে এই ছবিতে মনমোহন সিংয়ের স্ত্রী গুরুশরণ কৌরের ভূমিকায় দেখা যাবে। সিনেমার পরিচালনা করেছেন বিজয় রত্নাকর গুট্টে। এটিই তাঁর প্রথম সিনেমা। এই সিনেমার সৃজনশীল প্রযোজক হান্সাল মেহতা

মায়াঙ্ক তিওয়ারির লেখা এবং বোহরা ব্রোসের প্রযোজিত এই সিনেমাটি 21 ডিসেম্বরে মুক্তি পাবে।

.