This Article is From Jan 02, 2019

রথযাত্রা নিয়ে দোলাচল, মোদীকে এনে সভার পরিকল্পনা রাজ্য বিজেপির

রথযাত্রা নিয়ে প্রবল দোলাচলের মধ্যেই রাজ্য বিজেপি সিদ্ধান্ত নিল জানুয়ারি ও ফেব্রুয়ারি মাস জুড়ে এই রাজ্যে দুই থেকে তিনটি সভার প্রধান বক্তা হিসেবে নিয়ে আসা হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

রথযাত্রা নিয়ে দোলাচল, মোদীকে এনে সভার পরিকল্পনা রাজ্য বিজেপির
কলকাতা:

রথযাত্রা নিয়ে প্রবল দোলাচলের মধ্যেই রাজ্য বিজেপি সিদ্ধান্ত নিল জানুয়ারি ও ফেব্রুয়ারি মাস জুড়ে এই রাজ্যে দুই থেকে তিনটি সভার প্রধান বক্তা হিসেবে নিয়ে আসা হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। লোকসভা নির্বাচনের আগে রথযাত্রা করে রাজ্যের ৪২'টি লোকসভা কেন্দ্রে প্রদক্ষিণ করার পরিকল্পনা করেছিল বিজেপি। কিন্তু পশ্চিমবঙ্গ সরকার রথযাত্রা করা নিয়ে অনুমতি না দেওয়ায় তা আইনি লড়াইয়ের মাঝে পড়ে স্থগিত হয়ে যায়। "আমরা আশা করছি প্রধানমন্ত্রীর প্রথম সভাটি আগামী ২৯ জানুয়ারি করা যাবে। আমরা দিল্লিতে ইতিমধ্যেই সভার নির্ঘন্ট পাঠিয়ে দিয়েছি। যদিও, এখনও পর্যন্ত কোনও কিছুই চূড়ান্ত হয়নি", বলেন রাজ্য বিজেপির প্রধান দিলীপ ঘোষ৷ 

"আগে বিচারবিভাগীয় প্রক্রিয়া শেষ হোক": রামমন্দির নিয়ে বললেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর প্রথম সভাটি হওয়ার কথা ব্রিগেডে। ওখানেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ১৯ জানুয়ারির বিরাট মহাসভাটিও হওয়ার কথা রয়েছে। যে সভায় দেশের একাধিক বিরোধী নেতার উপস্থিত থাকার কথা। 

প্রসঙ্গত, এবারের লোকসভা নির্বাচনে বাংলাকে পাখির চোখ করে এগিয়ে যাওয়ার কথা আগে থেকেই ভেবে রেখেছে বিজেপি। রাজ্য থেকে ২২'টি লোকসভা আসনে জয়ের লক্ষ্যর ব্যাপারে ঘোষণা করে দিয়েছেন অমিত শাহ। 

আগেই সতর্ক করে দিয়েছিলাম, কেউ পাত্তা দেয়নি তখন, নোট বাতিল নিয়ে বললেন মোদী

সাম্প্রতিক কয়েকটি নির্বাচনে ভালো ফল করে রাজ্যের প্রধান বিরোধী দল হিসেবে উঠে এসেছে বিজেপি। মোদীর সভার ফলে এই রাজ্যে তাদের লড়াইটি আরও মজবুত হবে বলে মনে করছে বিজেপির কর্মী-সমর্থকরা।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.