Read in English
This Article is From Mar 17, 2019

প্রয়াত মনোহর পাররিকর, আগামীকাল দেশজুড়ে পালন করা হবে রাষ্ট্রীয় শোক

শেষযাত্রা শুরু হবে বিকেল ৪’টের সময়। অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন হবে পানাজি থেকে ৪ কিলোমিটার দূরের কাম্পালের এসএজি গ্রাউন্ডে।

Advertisement
অল ইন্ডিয়া

সোমবার সকালে গোয়া বিজেপির সদর দফতরে শায়িত থাকবে তাঁর দেহ।

নিউ দিল্লি:

রবিবার প্রয়াত হলেন প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী তথা গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পাররিকর। তাঁর মৃত্যুতে জাতীয় শোক পালনের কথা ঘোষণা করল কেন্দ্র। আগামীকাল গোটা দেশ জুড়ে সমস্ত সরকারি স্থানে জাতীয় পতাকাকে অর্ধনমিত করে রাখা হবে। এছাড়া, চারবারের এই মুখ্যমন্ত্রীর অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায়। স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহও উপস্থিত থাকবেন তাঁর শেষযাত্রায়। এই বিষয়ে কেন্দ্রীয় মন্ত্রিসভায় সোমবার সকাল ১০'টা নাগাদ একটি বৈঠকও ডাকা হয়েছে। আগামীকাল গোয়ার সমস্ত বিদ্যালয় ও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। স্থগিত থাকবে সমস্ত পরীক্ষাও। সকাল থেকেই পানাজিতে বিজেপির সদর দফতরে শায়িত থাকবে মনোহর পাররিকরের দেহ।

সেখানে এসেই তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন সাধারণ মানুষ। সকাল ১১'টা থেকে ৪'টে পর্যন্ত। পানাজির কলা অ্যাকাডেমিতে রাখা থাকবে তাঁর দেহ।

শেষযাত্রা শুরু হবে বিকেল ৪'টের সময়। অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন হবে পানাজি থেকে ৪ কিলোমিটার দূরের কাম্পালের এসএজি গ্রাউন্ডে।

Advertisement

দীর্ঘ রোগভোগের পর প্রয়াত হলেন মনোহর পাররিকর

অগ্ন্যাশয়ের ক্যানসার নিয়ে দীর্ঘদিন ধরে ভোগার পর রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মনোহর পাররিকর। তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর।

Advertisement

তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন দেশের প্রায় সমস্ত গুরুত্বপূর্ণ নেতা ও মন্ত্রীরা।    

Advertisement